আক্রান্ত নিরাপত্তারক্ষী, সপরিবার হোম কোয়রান্টিনে কল্যাণ বন্দ্যোপাধ্যায়

কলকাতা: ফের করোনার হানা মুখ্যমন্ত্রীর পাড়ায়। এবার সংক্রমণ হানা দিল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের দ্বারে। আক্রান্ত সাংসদের দ্বাররক্ষী। তার পরই হোম কোয়ারেন্টাইনে রয়েছে সাংসদ-সহ তাঁর গোটা পরিবার। 

সূত্রের খবর, গত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে কল্যাণবাবুর বাড়ির এক নিরাপত্তারক্ষী। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এর পরই তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: নিয়মের অষ্টরম্ভা! মর্জিমতো ভাড়া নিয়ে ছুটল বেসরকারি বাস

স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, কল্যাণবাবুর নিরাপত্তারক্ষীর কোভিড ধরা পড়ার পর নিয়ম নেমে সপরিবার হোম কোয়রান্টিনে রয়েছেন সাংসদ। বৃহস্পতিবার সকালে তাঁর এবং পরিবারের অন্য সদস্যদের লালরসের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, হরিশ চ্যাটার্জি স্ট্রিট-সহ কালীঘাটের কয়েকটি জায়গায় সম্প্রতি বেশ কয়েক জনের মধ্যে সংক্রমণের ঘটনা ঘটেছে। ওই এলাকার অতি ঘন বসতিপূর্ণ এলাকাতেই সংক্রমণ হয়েছে বলে জানা গিয়েছে।

অন্য দিকে, ফুলবাগানে ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। সুজিতবাবু ডায়াবেটিক হওয়ায় তাঁর উপর বিশেষ নজর রাখছেন চিকিৎসকরা। সূত্রের খবর, চিকিৎসকদের কাছে তিনি শ্বাসকষ্টের কথাও জানিয়েছেন। সেই অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা চলছে তাঁর। তবে পরিচারক করোনা সংক্রমিত জেনেও সুজিতবাবু নিজেকে কোয়ারেন্টাইনে রাখেননি বলে অভিযোগ ওঠে। সেই ভুল করলেন না কল্যাণ। 

আরও পড়ুন: Unlock হতেই কলকাতা ও শিলিগুড়িতে মদের হোম ডেলিভারি শুরু করে দিল Swiggy

Gmail