Site icon The News Nest

কাটোয়া হাসপাতালের ভিতরে মহিলার সঙ্গে যৌনতায় লিপ্ত ডেপুটি সুপার! ফাঁস হতেই আত্মহত্যার চেষ্টা

The News Nest: ফের খবরের শিরোনামে পূর্ব বর্ধমানের কাটোয়া মহকুমা হাসপাতাল। সেখানে ডেপুটি সুপারের বিরুদ্ধে কাজ দেওয়ার নামে মহিলাদের হাসপাতালে ডেকে এনে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এতটি ভিডিয়ো। বিষয়টি প্রকাশ্যে আসতে ডেপুটি সুপার অনন্য ধর আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন। ওই হাসপাতালেই তাঁর চিকিৎসা চলছে। 

অভিযোগ, দীর্ঘদিন ধরে কাটোয়া মহকুমা হাসপাতালে মধুচক্র চালান ডেপুটি সুপার অনন্য ধর। তাঁর বিরুদ্ধে কাজের টোপ দিয়েও মহিলাদের যৌনতার কাজে ব্যবহার করার অভিযোগ উঠেছে। সোমবার রাতে ফেসবুকে এক মহিলা ৫২ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ্যে আনেন। এরপরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া ফাঁস প্রেমিকের সাথে অন্তরঙ্গ মুহুর্ত! ভাইরাল টিকটক স্টারের ভিডিও, দেখুন…

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, হাসপাতালের একটি ঘরের মধ্যেই এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন এক ব্যক্তি। মহিলার আচরণে স্পষ্ট, বিষয়টিতে তাঁর একেবারেই মত নেই। ৫২ সেকেন্ডের সেই ভিডিয়ো ভাইরাল হতেই আত্মহত্যার চেষ্টা করেন কাটোয়া মহকুমা হাসপাতালের ডেপুটি সুপার অনন্য ধর। কারণ ভিডিয়োর ব্যক্তিটি তিনিই। যদিও ভিডিয়োটি যে বেশ পুরনো, তা স্পষ্ট। অনন্য বাবুকে দেখা যাচ্ছে শার্ট-প্যান্টের সঙ্গে হাফ সোয়েটারেও। তবে, ভিডিয়োর সত্যতা যাচাই করে দেখেনি ‘দি নিউজ নেস্ট’।

বর্তমানে নিজের কর্মস্থল কাটোয়া মহকুমা হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন অনন্য বাবু। বর্তমানে হাসপাতালের হাই ডিপেনডেন্সি ইউনিট (এইচ. ডি.ইউ)-তে ভর্তি আছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে স্থিতিশীল তাঁর অবস্থা। তবে, এলাকার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন, ভিডিয়ো সত্যি হলে অনন্য ধরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু ভিডিয়োটি যদি মিথ্যা হয়, তাহলে যাঁরা এর সঙ্গে যুক্ত, তাঁদের ফল ভুগতে হবে।

পূর্ব বর্ধমান জেলার বিস্তীর্ণ এলাকায় এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে মোবাইল ফোনে। ডাক্তারবাবুর কীর্তি দেখে স্তম্ভিত অনেকে। অনেকে বলছেন, আগেই প্রকাশ্যে আসা উচিত ছিল এই ভিডিয়ো। 

আরও পড়ুন: অভিনয় জগতে এসেছেন মাত্র তিন বছর, ইতিমধ্যেই নজর কাড়ছেন ‘হট’ নিধি আগরওয়াল

Exit mobile version