Site icon The News Nest

চিকিৎসায় সাড়া দিচ্ছেন কোভিড আক্রান্ত ‘গরিবের ডাক্তার’ ফুয়াদ হালিম, জানালেন স্ত্রী সায়রা

Dr. Fuad

চিকিৎসায় সাড়া দিচ্ছেন করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত সিপিআইএম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। বৃহস্পতিবার টুইট করে এই তথ্য জানিয়েছেন তাঁর স্ত্রী চিকিৎসক সায়রা শাহ হালিম।

গত ২৭ জুলাই শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গ বিধানসভার প্রাক্তন অধ্যক্ষ হাসিম আবদুল হালিমের ছেলে বিশিষ্ট চিকিৎসক তথা সিমিএম নেতা ফুয়াদ হালিম। তাঁকে আইসিইউ বিভাগে রেখে চিকিৎসা করা হচ্ছে বলে জানা গিয়েছে। দু’বার ফুয়াদের কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। তৃতীয় পরীক্ষার পর করোনা পজেটিভ এসে বলে জানা গিয়েছে। সেই সঙ্গে রক্তের পরীক্ষা ও ফুসফুসে কিছু জটিলতা পাওয়া গিয়েছে তাঁর, যে কারণে ভর্তি করাতে হয়েছে হাসপাতালে। তবে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। ফুয়াদের শরীরের খবর দিতে গিয়ে স্ত্রী সায়রা শাহ হালিম তাঁকে সামনের সারির করোনা-যোদ্ধা হিসেবেই উল্লেখ করেছেন। টুইটারে তাঁর শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলে জানিয়েছেন স্ত্রী সায়রা শাহ হালিম।

আরও পড়ুন: অগস্টে কোন কোন দিন কলকাতা বিমানবন্দরে উড়ান পরিষেবা বন্ধ থাকবে? দেখে নিন তালিকা

‘গরিবের ডাক্তার’ হিসেবে পরিচিত ফুয়াদ হালিম পশ্চিমবঙ্গে করোনাভাইরাস সংক্রমণের সূচনা থেকে কোভিড রোগীদের লাগাতার চিকিৎসা করে গিয়েছেন। লকডাউন-পর্বে বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য ৫০ টাকায় ডায়ালিসিস করিয়ে গিয়েছেন তিনি। গত লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনি সিপিএম প্রার্থী হিসেবে দাঁড়ালেও পরাজিত হন।

আরও পড়ুন: বাবুলের বাংলোয় আধ ডজন সাংসদ, জম্পেস খাওয়া দাওয়া ‘জানতেনই না’ দিলীপ

Exit mobile version