করোনায় আক্রান্ত মন্ত্রী সৌমেন মহাপাত্র! উপসর্গ না থাকায় আছেন বাড়িতেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গের আরেক মন্ত্রী। নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানালেন জনস্বাস্থ্য ও কারিগরি মন্ত্রী সৌমেন মহাপাত্র। সঙ্গে তিনি জানিয়েছেন, কোনও উপসর্গ নেই তাঁর।

এদিন সৌমেনবাবু লিখেছেন, ‘বর্তমান এই ভয়াবহ করোনা পরিস্থিতিতে যতটা সম্ভব মানুষের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করেছি, কিন্তু এই ভয়ঙ্কর COVID-19 আমাকেও ছাড়লো না বর্তমানে আমি পজেটিভ, কোন উপসর্গ বা লক্ষণ নেই, তাই সবার কাছে বিশেষ অনুরোধ আপনারা সবাই বাড়িতে থাকুন সুস্থ থাকুন সরকারের নির্দেশ মেনে চলুন।’ জানা গিয়েছে, বাড়িতেই বিশ্রামে রয়েছেন মন্ত্রী। চিকিৎসকদের তত্ত্বাবধানে আপাতত বাড়িতেই চিকিৎসা চলবে তাঁর।

আরও পড়ুন: করোনা চিকিৎসায় বাড়তি বেড ভাড়া নয়, কড়া নির্দেশ স্বাস্থ্য কমিশনের

রাজ্যে প্রথম মন্ত্রী হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সুজিত বসু। প্রথমে বাড়িতে থাকলেও পরে তাঁর উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। করোনাকে জয় করে বাড়িও ফিরেছেন বিধাননগরের বিধায়ক।এরপর সপ্তাহ খানেক আগে কোভিড ১৯-এ আক্রান্ত হন রাজ্যের আর এক মন্ত্রী তথা পূর্ব বর্ধমানের তৃণমূল নেতা স্বপন দেবনাথ। মৃদু শ্বাসকষ্ট থাকায় তাঁকে বর্ধমান থেকে এনে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়।

করোনার কারণে শাসকদলে কয়েকজনের মৃত্যুর ঘটনাও ঘটে। দু’মাস আগেই কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয় ফলতার তিন বারের বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের হিসাব রক্ষক তমোনাশ ঘোষের।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। সপ্তাহ খানেক আগেই এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস করোনায় আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তবে জটু লাহিড়ী, দুলাল দাসের মতো বিধায়করা কোভিড জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আরও পড়ুন: করোনা আশঙ্কা করছেন? হোয়াটসঅ্যাপ করলেই বাড়িতে এসে টেস্ট করবে পুরসভা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest