মাত্র ছয় মাসের ব্যবধান, ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ফলস সিলিং, আহত ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্ধমান: ছয় মাসের ব্যবধানে ফের বিপর্যয় বর্ধমান স্টেশনে। রবিবার এক নম্বর স্টেশনের অনুসন্ধান অফিসের সামনে বারান্দার চাঙড় খসে পড়া ঘটনা ঘটে। আহত হন এক পরিযায়ী শ্রমিক।

জানুয়ারির প্রথম সপ্তাহের স্মৃতি ফিরল বর্ধমান স্টেশনে। ৪ জানুয়ারি, সন্ধেবেলা বর্ধমান স্টেশনের এই পোর্টিকোর অংশই ভেঙে পড়েছিল। একজনের মৃত্যু হয়েছিল, আহতে হয়েছিলেন ১ জন। তারপর বেশ কয়েকদিন বর্ধমান স্টেশনের একটা অংশে যাতায়াত বন্ধ ছিল। এই ঘটনা বেশ শোরগোল ফেলে দিয়েছিল রাজ্যে। দুর্ঘটনার প্রায় দু মাস পর নতুন ঠিকাদার সংস্থাকে দিয়ে মেরামতির কাজ শুরু হয়েছিল। কাজ শেষের পর ফের স্বাভাবিকভাবে চালু হয় রোজকার যাতায়াত। 

আরও পড়ুন: বন্ধ বাড়ি থেকে সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির দেহ উদ্ধার

কিন্তু তারপর কয়েকদিন কাটতে না কাটতেই ফের একই ধরনের বিপর্যয়।  রবিবার সকালে পোর্টিকোর নতুন অংশের ফলস সিলিং ভেঙে গুরুতর আহত হলেন পরিযায়ী শ্রমিক। চাঙড় ভেঙে পড়ে তাঁর মাথায়। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। প্রতিদিনই বিভিন্ন রাজ্য থেকে বর্ধমান স্টেশনে ঢুকছেন পরিযায়ী শ্রমিকরা। স্টেশনের এই বারান্দা অস্থায়ী ক্যাম্প তৈরি করা হয়েছে। সেখানেই রাত কাটাচ্ছেন পরিযায়ী শ্রমিকরা। জানা যাচ্ছে, অনুসন্ধান অফিসের সামনে ফলস সিলিংয়ে একটি অংশ খসে পড়ে। 

মনে করা হচ্ছে, ফলস সিলিংয়ে জল জমার ফলেই তা এভাবে ভেঙে পড়েছে। ফলে আহতের সংখ্যা বাড়ার আশঙ্কা। পূর্ব রেলের তরফে ঘটনাস্থলে আধিকারিকদের যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: মোদীর মন্ত্রিসভায় কি তবে এবার ধরবে মুকুল? জোর জল্পনা রাজনৈতিক মহলে

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest