Fatal road accident near Hanskhali Nadia, 18 dead

নদিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা! পাথরবোঝাই লরিতে ধাক্কা শববাহী গাড়ির, নিহত ১৮

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মর্মান্তিক পথ দুর্ঘটনা নদিয়ায়। সৎকার করতে যাওয়া শ্মশানযাত্রীদের ম্যাটাডোর পিছন থেকে ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই লরিতে। যার জেরে এখনও অবধি ১৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েক জন হাসপাতালে চিকিৎসাধীন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার বাগদা থেকে একটি মৃতদেহ নিয়ে সৎকার করতে নবদ্বীপে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। রাত দেড়টা নাগাদ শববাহী গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৭ জনের। এদিকে দুর্ঘটনার বিকট শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই প্রাথমিক উদ্ধারকার্য শুরু করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে আহতদের কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যায়।

আহত এক যাত্রী বলেছেন, ‘‘রাস্তা খারাপ ছিল। কুয়াশাও ছিল। তার মধ্যেই জোরে গাড়ি চলছিল। হাঁসখালির কাছে এসে পাথরবোঝাই লরিতে ধাক্কা মারে আমাদের গাড়ি।’’ ঘটনার তদন্ত শুরু করেচে হাঁসখালি থানার পুলিশ।

হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসাধীন অবস্থায় আরও এক জনের মৃত্যু হয়েছে।  জখম ৬ জনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। আরেকজনের অবস্থা সংকটজনক হওয়ায় এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। মৃতদের নাম, পরিচয় এখনও জানা যায়নি। ১৮ জনের মৃত্যুর খবর জানিয়েছেন রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার রূপান্তর সেনগুপ্ত। মৃতদের মধ্যে ১০ জন পুরুষ, ৭ জন মহিলা ও  এক শিশু রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest