মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, অনুপম হাজরার বিরুদ্ধে FIR

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে ‘অবমাননাকর’ মন্তব্য করার দায়ে পুলিশে অভিযোগ দায়ের হল বিজেপি-র সদ্যনিযুক্ত কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরার বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করল রাজ্যের তৃণমূল উদ্বাস্তু সেল।

সোমবার সকালেই শিলিগুড়ি (Siliguri) কমিশনারেটের সামনে সেলের সদস্যরা বিক্ষোভ দেখান। এরপর অনুপম হাজরার বিরুদ্ধে তাঁরা অভিযোগ দায়ের করেন। দলের নতুন পদে বসেই রবিবার অনুপম মন্তব্য করেছিলেন, “আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” বারুইপুরের কর্মসূচি থেকে তাঁর এই মন্তব্য নিয়ে তীব্র সমালোচনা শুরু হতেই আইনি পথে হাঁটল উদ্বাস্তু সেল।

আরও পড়ুন : করোনার বিপদ এড়িয়ে কীভাবে দুর্গা পুজোর আনন্দে মাতবেন? গাইডলাইন প্রকাশ রাজ্যের

পশ্চিমবঙ্গ তৃণমূল উদ্বাস্তু সেলের পক্ষ থেকে রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য রবিবার এক প্রেস বিবৃতিতে জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অনুপম হাজরার কুরুচিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে আজ সকালেই শিলিগুড়ি থানায় এফআইআর দায়ের করা হবে।

বিজেপি নেতাদের একাংশও অনুপমের ওই মন্তব্যের সঙ্গে নিজেদের দূরত্ব স্পষ্ট করে দেন। দলের সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় বলেন, ‘‘যাঁরা দায়িত্বপূর্ণ জায়গায় রয়েছেন, কথা বলার সময়ে তাঁদের ভেবে বলা উচিত।’’ তবে এই নিন্দা বা সমালোচনাতেই থেমে যায়নি বিষয়টি। অনুপমের নামে পুলিশে অভিযোগও দায়ের হয়ে গিয়েছে।

রবিবার বারুইপুরে দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন অনুপম হাজরা। সদ্যই তিনি বিজেপির কেন্দ্রীয় সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। আর তারপরই লাগামছাড়া মন্তব্য়ের প্রবণতা আরও বেড়েছে বলে অভিযোগ বিরোধীদের। বারুইপুরে তাঁর সভায় বহু মানুষকেই মাস্ক ছাড়া দেখতে পাওয়া যায়। এমনকী খোদ অনুপম হাজরার মুখেও মাস্ক ছিল না।

স্বাভাবিকভাবেই তাঁকে কোভিড বিধি না মানার বিষয়ে প্রশ্ন করা হয়। সেই উত্তরে অনুপম বলেন, “আমার করোনা হলে ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” তাঁর এই মন্তব্য নিয়েই বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়। এবার তাঁকে আইনি প্যাঁচেও পড়তে হচ্ছে।

আরও পড়ুন : অভিনব ঢঙে প্রেমিককে শুভেচ্ছা আলিয়ার, মা ও দিদির সঙ্গে জমিয়ে জন্মদিন সেলিব্রেশন রণবীরের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest