Site icon The News Nest

একই পরিবারের ৫টি ক্ষতবিক্ষত দেহ! হাড়হিম করা ঘটনা দঃ দিনাজপুরে

corona death

একই পরিবারের ৫ জনের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি খুন বলে অনুমান। তদন্ত শুরু করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরে ।

রবিবার সকালে জামালপুরের ওই বাড়িতে থেকে কাউকে বের হতে দেখা যায়নি। তারপরেই সন্দেহ হয় প্রতিবেশীরদের। এর পরে খবর দেওয়া হয় পুলিশে । মোট ৫ জনের দেহ উদ্ধার হয়। মৃতদের মধ্যে রয়েছেন দুই মহিলা ও দুই শিশুও। দেহ উদ্ধার করে আপাতত ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন : ‘ট্রাম্প গেল, এবার মোদিও ফুটে যাবে’,মন্তব্য ‘দিদির কেষ্টর’

পুলিশ জানিয়েছে, জামালপুরে ওই গ্রাম থেকে রবিবার সকালে খবরটি আসে। তখনই পুলিশ ওই গ্রামে যায়। আপাতত প্রাথমিক পর্যায়ের তদন্ত শুরু হয়েছে। খুনের নেপথ্যে কী কারণ রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ঘটনার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। হতবাক হয়ে গিয়েছেন প্রতিবেশীরাও।

প্রতিবেশীরা জানান, রবিবার সকাল থেকেই পরিবারের কাউকে দেখা যাচ্ছিল না। অনেক ডাকাডাকিতেও সাড়া মেলেনি। এর পরেই সন্দেহ হয় কয়েকজনের মধ্যে। তারাই পুলিশে খবর দেয়। পুলিশ এসে ৫টি মৃতদেহ উদ্ধার করে। ৪ জনের দেহ ক্ষতবিক্ষত অবস্থায় থাকলেও, একজনের দেহ ঝুলন্ত অবস্থায় ছিল।

মৃত্যুর কারণ নিয়ে বাড়ছে ধোঁয়াশা। আত্মহত্যা হয়ে থাকলে বাড়ি থেকে কোনও সুইসাইড নোটও মেলেনি। ওই পরিবারের সঙ্গে আগে কারোর বিবাদ ছিল কিনা তাও খতিয়ে দেখছে তদন্তকারীরা। তবে প্রাথমিক তদন্তে ঘটনাটি খুন বলেই অনুমান করছে পুলিশ। তদন্ত আপাতত প্রাথমিক পর্যায়ে চলছে বলে জানিয়েছেন তদন্তকারী। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। এখন পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়নি বলেই খবর।

একই পরিবারের ৫ জনের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ও আতঙ্ক। খুনির কঠোর শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা। গোটা বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। ময়না তদন্তের জন্য দেহগুলি পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ইতিহাস তৈরি করলেন কমলা হ্যারিস, গড়লেন একাধিক রেকর্ড

Exit mobile version