‘বেশি চমকাবেন না, আমরা চমকাইতলা ঘুরে সরকারে এসেছি’, দিলীপকে মদনের মোক্ষম বাণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ব্যক্তিগত বন্ডে জামিন পাওয়ার পর বুধবার আদালত চত্বরে দাঁড়িয়েই বিজেপি-র বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা মদন মিত্র। বাদ দিলেন না শুভেন্দু অধিকারী বা রাজ্যপাল জগদীপ ধনখড়কেও।আগামী মাসে পশ্চিম মেদিনীপুরের নেতাইয়ে তৃণমূল নেতা ছত্রধর মাহাতোকে নিয়ে সভা করার কথা জানিয়ে হুঁশিয়ারি দিলেন, ‘‘ক্ষমতা থাকলে ওখানে পদ্ম ফুটিয়ে দেখাক।’’

বুধবার তালতলা থানার একটি মামলায় মদন ব্যাঙ্কশাল আদালতে আত্মসমপর্ণ করতে এসেছিলেন। ৩০০ টাকার ব্যক্তিগত বন্ডে তিনি জামিন পান। দুপুর ৩টে নাগাদ আইনজীবীদের সঙ্গে নিয়ে আদালতে হাজিরা দেন।

আরও পড়ুন: তুঙ্গে সংঘাত! রাজ্যপালের অপসারণ চেয়ে এবার রাষ্ট্রপতির দ্বারস্থ তৃণমূল

মদনের আইনজীবী বিশ্বজিৎ বর্ধন বলেন, “২০০৯ সালে তালতলা থানার একটি মামলার প্রেক্ষিতে আমার মক্কেল মদন মিত্র আত্মসমর্পণ করতে এসেছেন। তিনি ৩০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন।” সঙ্গে ছিলেন অপর আইনজীবী শ্যাম যাদবও।

জামিন পাওয়ার পর আদালত চত্বরে মদন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান তোলেন। তার পর বলেন, ‘‘আমার নামে বিভিন্ন থানায় ২৯টা মামলা রয়েছে। সিপিএমের সময়েও ভয় পাইনি। বিজেপি ১ লক্ষ মামলা করলেও ভয় পাব না। আগামী ৭ জানুরারি নেতাইয়ে ছত্রধর মাহাতোকে নিয়ে সভা করব। বিজেপি-র ক্ষমতা থাকলে ওখানে পদ্ম ফুটিয়ে দেখাক।’’

মদনের হুঁশিয়ারি থেকে বাদ যাননি রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষও। তাঁকে ‘চমকাতে’ বারণ করে মদনের মন্তব্য, “বেশি চমকাবেন না। আমরা চমকাইতলা ঘুরে সরকারে এসেছি। আমি আগামী ৭ তারিখে নেতাই যাচ্ছি। সে দিন প্রমাণ হবে ওখানে পদ্ম ফুল ফুটবে কি না।”

আরও পড়ুন: নয়া করোনা স্ট্রেনের আতঙ্ক, ব্রিটেনের বিমানে নিষেধাজ্ঞার মেয়াদ আরও ৭ দিন বাড়াল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest