তৃণমূলের ‘ম্যায় হুঁ না’র পাল্টা রাজ্যপালের ‘ম্যায় ভি হুঁ না’ টুইট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিদিই মুশকিল আসান! তরী পার করবেন তিনিই। জনসাধারণকে এমনই ভরসা জুগিয়ে শাহরুখ খানের জনপ্রিয় সিনেমা ‘ম্যায় হুঁ না’ নামে নতুন ক্যাম্পেইন চালু করেছে তৃণমূল। বৃহস্পতিবার রাতে সকলকে চমকে দিয়ে নয়া প্রচার অভিযানের এক ঝাঁ চকচকে ফিল্মি পোস্টার প্রকাশ্যে এনেছে তৃণমূল।

সেই পোস্টার প্রসঙ্গেই এবার পালটা টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। ‘ম্যায় ভি হুঁ না’ টুইটে রাজ্যের উন্নয়নে একযোগে কাজ করার ডাক দিলেন তিনি। রাজ্যপালের এই টুইটের পর রাজনৈতিক মহলে হাসাহাসি শুরু হয়েছে। তৃণমূলের দলীয় প্রচারের পোস্টার নিয়েও রাজ্যপালের এই পাল্টা টুইটের কোনও যুক্ত আছে বলে মনে করছেন না রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুন : রক্ত সঞ্চালনে উন্নতি, ফুসফুসের চিকিৎসায় মিলছে সাড়া, এখনও গভীর কোমায় প্রণব

শনিবারের বার বেলায় ধনকড় যা করলেন, তা দেখে অনেকেই বলছেন, রাজ্যপালের রাজনৈতিক উচ্চাকাঙ্খা ক্রমশ প্রকট হয়ে উঠছে। প্রতিটি বাক্যে সংবিধানের দোহাই দিলেও আসলে তাঁর কাজকর্ম দেখে, কথাবার্তা শুনে এটা স্পষ্ট, রাজনৈতিক অভিসন্ধি রয়েছে। মুখ্যমন্ত্রীর সঙ্গে পাল্লা দিয়ে যে ভাবে তিনি রাজ্যের মানুষকে বরাভয় দিতে নেমেছেন, অতীতে এমন ভূমিকায় রাজভবনকে দেখা যায়নি।

রাজ্যপালের সব কথা নিয়ে ইদানিং তৃণমূল দলগত ভাবে প্রতিক্রিয়া দেয় না। কারণ শাসকদলের নেতারা মনে করেন, ওঁর সব কথার জবাব দেওয়া মানে গুরুত্ব বাড়িয়ে দেওয়া। ‘ম্যায় ভি হুঁ না’ নিয়ে তৃণমূল সরকারি ভাবে প্রতিক্রিয়া না দিলেও শাসকদলের অনেক নেতাই টিপ্পনি কেটে বলছেন, এবার না দিলীপ ঘোষের চাকরি যায়! রাজ্যপাল যা শুরু করেছেন তাতে ওঁকে নরেন্দ্র মোদী-অমিত শাহরা বিজেপির রাজ্য সভাপতি করে দিতে পারেন যে কোনও দিন।

আরও পড়ুন : IPL 2020: CSK-র হয়ে খেলবেন না, আমিরশাহি ছেড়ে দেশে ফিরলেন সুরেশ রায়না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest