অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটে সস্ত্রীক রাজ্যপাল ধনখড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে দেখা করতে গেলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়। শনিবার, অষ্টমীর সন্ধ্যায় ৬টা নাগাদ বুদ্ধদেবের পাম অ্যাভিনিউয়ের সরকারি আবাসনে পৌঁছন ধনখড়। ছিলেন মিনিটকুড়ি। বেরিয়ে এসে রাজ্যপাল জানান, বুদ্ধদেবের স্বাস্থ্য নিয়ে তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যের সঙ্গে তাঁর আলোচনা হয়েছে।

প্রাক্তন মুখ্যমন্ত্রীর শরীর ঠিক থাকলেও তাঁর শ্বাস নিতে কষ্ট হচ্ছে বলে জানান রাজ্যপাল। তাঁকে অক্সিজেনও নিতে হচ্ছে। বুদ্ধদেবের চোখের পরিস্থিতিও উদ্বেগজনক বলে রাজ্যপাল জানান। বুদ্ধদেবকে ‘লিভিং স্টেট্সম্যান’ বলে বর্ণনা করে তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেন ধনখড়। স্বাস্থ্য সংক্রান্ত ব্যক্তিগত আলোচনার পাশাপাশি রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়েও প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন রাজ্যপাল।

আরও পড়ুন : দিল্লির বিরুদ্ধে সহজ জয় কলকাতার,রাজকীয় প্রত্যাবর্তন KKR-এর

এবারই প্রথম নয়। এ রাজ্যের সাংবিধানিক দায়িত্ব নিয়ে পদে বসার পর জগদীপ ধনকড় একবার গিয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্যর (Buddhadeb Bhattacharya) বাড়িতে। সেসময় তিনি বেশ অসুস্থ ছিলেন। তাঁর শারীরিক অবস্থায় খোঁজখবর নিতেই ধনকড় গিয়েছিলেন। শনিবার তাঁর যাওয়া দ্বিতীয়বারের জন্য।

রাজভবন সূত্রে খবর, এ বারও প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতেই গিয়েছিলেন রাজ্যপাল। সঙ্গে ভট্টাচার্য দম্পতিকে দুর্গাপুজোর শুভেচ্ছাও জানান রাজ্যপাল। পরে তিনি টুইট করেন, ‘স্ত্রী-কে নিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বুদ্ধদেব ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী মীরাজিকে শুভ মহাষ্টমীর শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম। আমরা ভট্টাচার্য পরিবারের সুখ ও সুস্বাস্থ্য কামনা করি’।

রাজ্যপালকে আবাসনের মূল দরজায় স্বাগত জানান প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী মীরা ভট্টাচার্য। রাজভবন সূত্রে খবর, রাজ্যপাল প্রবীণ এই বামনেতাকে অত্যন্ত শ্রদ্ধা করেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন রাজ্যপাল। রাজভবন আরও জানিয়েছে যে, এই সৌজন্য সাক্ষাৎকারের পিছনে কোনও রাজনীতি নেই।

আরও পড়ুন : ইস্তফা নয়, সকালের ‘অভিমান’ ভুলে দুপুরেই প্রত্যাবর্তন সৌমিত্রর, কিছুই জানেন না দিলীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest