করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটের, টুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল বাঁকুড়ার ইন্দাসের তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের (৫২)। বৃহস্পতিবার হাওড়ার একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিধায়কের প্রয়াণে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিবারকে সমবেদনা জানিয়ে বিপদের সময় পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

বাঁকুড়ার ইন্দাস বিধানসভার দুবারের বিধায়ক ছিলেন গুরুপদ মেটে। শোকবার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন, “বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক  গুরুপদ মেটের প্রয়াণে আমি গভীর শোকপ্রকাশ করছি। তিনি আজ হাওড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বয়স হয়েছিল ৫২ বছর। তিনি ২০১১ থেকে ইন্দাস বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক জগতে শূন্যতার সৃষ্টি হল। আমি গুরুপদ মেটের পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।”

আরও পড়ুন : পুজোর আগেই কলকাতায় আসছেন অমিত শাহ, কর্মীদের চাঙ্গা করতে যেতে পারেন উত্তরবঙ্গে

প্রায় ১৫ দিন আগে গুরুপদবাবুর করোনা সংক্রমণ ধরা পড়ে। গত ২৪ সেপ্টেম্বর পরিস্থিতির অবনতি হলে তাঁকে হাওড়ার হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। তৃণমূলের বাঁকুড়া জেলার পর্যবেক্ষক ছিলেন গুরুপদবাবু। বৃহস্পতিবার বিকেলে মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ঝুঁকি না নিয়ে করোনা পরীক্ষা করান তিনি। রিপোর্ট পজিটিভি আসার পর হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কিন্তু শেষ রক্ষা হল না। মারণ ভাইরাসের সঙ্গে বেশ কয়েকদিন লড়াই চালালেও বৃহস্পতিবার তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। উল্লেখ্য, এর আগেও করোনা প্রাণ কেড়েছে রাজ্যের এক বিধায়কের।

আরও পড়ুন : 150 সন্তানের বাবা বছর পঞ্চাশের এই লোক, লকডাউনেও হয়েছেন 5 সন্তানের বাবা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest