Site icon The News Nest

বিজেপিতে মোহভঙ্গ, দেড় মাসেই ‘ঘর ওয়াপসি’ পূর্ব মেদিনীপুরের এই তৃণমূল নেতার

siraj tmc

মাত্র দেড় মাসেই মোহভঙ্গ। বিজেপি (BJP) থেকে তৃণমূলে ‘ঘর ওয়াপসি’ পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের প্রাক্তন খাদ্য কর্মাধ্যক্ষের। রবিবার তৃণমূল ভবনে এসে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন সিরাজ খান। যোগদান অনুষ্ঠানে ছিলেন জেলার তৃণমূল (TMC) সভাপতি সৌমেন মহাপাত্রও। সিরাজ জানিয়েছেন, নিজের ভুল বুঝতে পেরে তিনি তৃণমূলে ফিরলেন।

গত ২৪ নভেম্বর পূর্ব মেদিনীপুরের মেচেদায় বিজেপি কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) হাত ধরে গেরুয়া শিবিরে পা রেখেছিলেন সিরাজ খান। তার আগের দিন জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষের পদে ইস্তফা দেন তিনি। তখনই জল্পনা উসকে উঠছিল, এবার বোধহয় শিবির বদল করতে চলেছেন পূর্ব মেদিনীপুরের এই তৃণমূল নেতা। জল্পনা সত্যি করে বিজেপিতে যোগ দেন সিরাজ।

আরও পড়ুন: পিছু ছাড়ছেনা কৃষ্ণসার হরিণ হত্যা মামলা,সলমন খানকে ফের হাজিরার নির্দেশ আদালতের

দেড় মাস পদ্মশিবিরে থাকতে না থাকতেই মধ্যেই মোহভঙ্গ হল সিরাজ খানের। রবিবার তৃণমূলে ফিরে তিনি বললেন, ”বিজেপি বড়লোকদের পার্টি। তৃণমূল গরিব মানুষের পাশে থাকার দল। এখানে মানুষের সম্মান আছে। তাই আবার ফিরে এলাম। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় কাজ করতে চাই।” তাঁকে দলে যোগদান করিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য, ”কৈলাসজি ওঁকে ঘটা করে বিজেপিতে নিয়ে গিয়েছিলেন, আমরাও ঘটা করে ফিরিয়ে আনলাম।”

গোটা দেশে প্রচারমাধ্যকে সবথেকে ভালোভাবে কাজে লাগিয়েছে বিজেপি। তারা এংব ভাব করে যে দেশে আর কোনো রাজনৌতিক দলের অস্তিত্ব নেই। সব রাজ্যে তারাই। এটা আসলে একটা কৌশল ছাড়া কিছু নয়। যাতে মানুষ ভাবে অন্য দলের কোনও দাপট নেই।

আরও পড়ুন: জমজমাট অন এবং অফ স্ক্রীন কেমিস্ট্রি! দিতিপ্রিয়া ও বিশ্ববসুর ‘জাস্ট ফ্রেন্ড’ গুঞ্জন টলিপাড়ায়

Exit mobile version