দুবরাজপুরের বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর ঘটনায় গ্রেফতার বিজেপিরই বুথ সভাপতি

স্থানীয় সূত্রে জানা গেছে মৃত পতিরাম অনেকদিন ধরেই বিজেপি করেন। ধৃত দুলাল সম্প্রতি যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃতীয় দফায় যখন তিন জেলায় ভোট চলছিল মঙ্গলবার, সেই সময়েই তেতে উঠেছিল বীরভূমের দুবরাজপুর। সেই বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিশ গ্রেফতার করল বিজেপিরই স্থানীয় বুথ সভাপতি দুলাল ডোমকে।  মঙ্গলবার রাতে গ্রাম থেকেই বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করে দুবরাজপুর থানার পুলিশ। নিহত বিজেপি কর্মী পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতেই দুলাল ডোমকে গ্রেফতার করা হয়েছে।

বিজেপি নেতারা ভেবেছিলেন এই অভিযোগ তৃণমূল কংগ্রেসের ঘাড়ে চাপিয়ে দেওয়া যাবে। কিন্তু চাঞ্চল্যকর দাবি করে বসলেন দুবরাজপুরে নিহত বিজেপি কর্মীর স্ত্রী। তাঁর অভিযোগের তির স্থানীয় বিজেপির বুথ সভাপতি দুলাল ডোমের বিরুদ্ধে। মঙ্গলবার তৃতীয় দফার ভোটের দিন দুবরাজপুরের লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে বিজেপি কর্মী পাতিহার ডোমের মৃতদেহ উদ্ধার হয়। দুবরাজপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে বিজেপি কর্মীরা বাধা দেয়। পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছোড়ে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ গুলি চালায় বলে অভিযোগ বিজেপির। যদিও পুলিশের পক্ষ থেকে গুলি চালানোর অভিযোগ অস্বীকার করা হয়েছে।

আরও পড়ুন: IPL 2021: মইন আলিকে ‘জঙ্গি’ বলে কটূক্তি, সোশ্যাল মিডিয়া তীব্র ক্ষোভের মুখে তসলিমা

এই ঘটনায় স্থানীয় বিজেপি নেতৃত্ব দাবি করেছিল যে, তৃণমূল কংগ্রেসই খুন করেছে তাদের কর্মীকে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে জড়িত। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে তৃণমূল।

কিন্তু এই ঘটনায় নাটকীয় মোড় আসে যখন মঙ্গলবার বিকেলে স্বামীর মৃত্যুর পেছনে দলীয় নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করে বসেন নিহত পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোম। নিহতের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগ, তাঁর স্বামীকে খুন করেছে দুলাল ডোম। সোমবার বিজেপির একটি বৈঠক হয়। সেখানেই পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দেন বিজেপি বুথ সভাপতি দুলাল ডোম। রাতে পাতিহার বলে, দুলাল ডাকছে। একটু দেখা করে আসছি। তারপর সে বাড়ি থেকে বেরিয়ে যায়। আর ফেরেনি। পরের দিন পুকুরের কাছে তার মৃতদেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে মৃত পতিরাম অনেকদিন ধরেই বিজেপি করেন। ধৃত দুলাল সম্প্রতি যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে। ফলে আদি-নব্য দ্বন্দ্ব ছিল কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Puducherry Election 2021: দক্ষিণে পদ্ম ফোটাতে ভরসা সেই ব্র্যান্ড মোদী!

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest