২৩-এ পা তৃণমূলের, লড়াইয়ের কথা স্মরণ করিয়ে টুইট মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার তৃণমূলের ২৩তম প্রতিষ্ঠাদিবসে রাজ্যবাসীকে এবং দলের সমস্ত কর্মী-সমর্থককে কৃতজ্ঞতা জানিয়ে টুইট করলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, বার্তা দিলেন লড়াই করার। ১ জানুয়ারি দলের প্রতিষ্ঠাদিবস পালিত হল তৃণমূল ভবনে। সকালে দলীয় পতাকা উত্তোলন করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সি। ছিলেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এবং শান্তনু সেন।

এদিন টুইটে তৃণমূল নেত্রী বলেন, ”১৯৯৮ সালের ১ জানুয়ারি শুরু হয়েছিল আমাদের পথ চলা। প্রচুর সংগ্রামের মধ্য়ে দিয়ে আজ এই জায়গায় এসে পৌঁছেছি আমরা। মানুষের স্বার্থে আমাদের লক্ষ্যই হবে এই লড়াই চালিয়ে যাওয়া। মা-মাটি-মানুষ ও  দলের সব কর্মীদের আমার অভিনন্দন রইল। আগামী দিনেও বাংলাকে আরও উন্নত ও শক্তিশালী করে গড়ে তুলব আমরা।”

আরও পড়ুন: বল্লভপুরের আদিবাসী পাড়ায় হঠাৎ মুখ্যমন্ত্রী, তরকারি রেঁধে, চা খেয়ে দিলেন টাকা

সামনেই বিধানসভা নির্বাচন। তবে এই নির্বাচনে জিতলেই যে দলের কাজ শেষ, এমনটা নয় বলেই জানিয়েছেন সুব্রত বক্সি। তিনি জানিয়েছেন, ২০২৪ সালের লোকসভা ভোটকে ‘পাখির চোখ’ করে এগোতে চাইছে তৃণমূল। বক্সি বলেন, “২০২১ সালের নির্বাচন নিয়ে আমরা ভীত নই। কিন্তু এই নির্বাচন তাৎপর্যপূর্ণ। কারণ, বাংলার মাটিতে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে বাংলার মানুষকে সংঘবদ্ধ করে সংবিধান বাঁচানো রক্ষার দায়িত্বে নেমেছি। ভারতবর্ষের সংবিধানকে ধ্বংসের যে প্ৰচেষ্টা চলছে, তার বিরুদ্ধেই লড়াই আমাদের।”

তিনি আরও বলেন, “একটা নির্বাচন জিতলেই আমাদের কাজ শেষ হয়ে যায় না। এই নির্বাচনের দিকে সারা দেশের মানুষ তাকিয়ে আছে। এই জয়ের মধ্য দিয়ে ভারতের সংবিধান রক্ষা করা হবে। কিন্তু আমাদের লক্ষ্য ২০২৪। ভারতের সংবিধান ধ্বংসকারী শক্তিকে পরাস্ত করাই হবে আমাদের লক্ষ্য।”

আরও পড়ুন: আগামিকালই কী বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দু ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest