দোকান থেকেই ছুটে আসে গুলি! খুনি দাঁড়িয়ে ছিল মণীশের গা ঘেঁষেই,স্পষ্ট CCTV ফুটেজে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাইকে নয়, বিজেপি কার্যালয়ের পাশেই একটি চায়ের দোকানের আড়ালে দাঁড়িয়েছিল খুনি। টিটাগড়ের বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লার (Manish Shukla) দেহ গুলিতে ঝাঁজরা করে দিয়েছিল সেই ব্যক্তিই। সাদা জামা পরা লম্বা দোহারা চেহারার ওই যুবকই খুব কাছ থেকে মাটিতে পড়ে যাওয়া মণীশ শুক্লকে লক্ষ্য করে পর পর গুলি চালায়। দেখা গিয়েছে সিসি টিভিতে।

রবিবার মণীশ শুক্লার নৃশংস হত্যাকাণ্ডের পর সোমবারই ঘটনার তদন্তভার সিআইডি’র (CID) হাতে তুলে দিয়েছে রাজ্য সরকার। তার তদন্তে নেমে অভিযুক্ত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে । সংগ্রহ করা হয়েছে সিসিটিভি (CCTV) ফুটেজও। এই ফুটেজ দেখতে গিয়েই কয়েকটি বিষয় নজরে আসে গোয়েন্দাদের। তাতেই নাকি রীতিমত চমকে উঠছেন দুঁদে গোয়েন্দার।

আরও পড়ুন : দু’‌বছরের দুধের শিশুকে খুন করে আলমারিতে দেহ লুকলো দুই পিসি

ফুটেজে দেখা যাচ্ছে, ঘটনাস্থলে চায়ের দোকানের সামনে সঙ্গীদের নিয়ে দাঁড়িয়ে মণীশ। পাশেই তাঁর স্করপিও গাড়ি বিটি রোডের ওপর দাঁড় করানো । গাড়ির বাঁ দিকের সামনের দরজা খোলা। বাঁ দিকের ইন্ডিকেটর জ্বলছে। গাড়ির দিকে পেছন করে দাড়িয়ে মণীশ।

ঠিক সেই সময়ে মণীশ এর গাড়ি পেরিয়ে তাঁর মুখোমুখি চলে আসে একটা মোটর বাইক। বাইকে দুজন। বাইকের পিছনে বসা যুবক মণীশ এবং তাঁর সঙ্গীদের লক্ষ্য করে গুলি চালায়। তাতে হতচকিত হয়ে যান মনীশের সঙ্গীরা। ততক্ষণে গাড়ির দরজার আড়ালে মাটিতে পড়ে গিয়েছেন মণীশ। আতঙ্কে চারদিকে ছোটাছুটি করছেন সবাই।

ফুটেজ পরীক্ষা করে বোঝা যাচ্ছে, কোনও বাইক সওয়ারি নন, মণীশ শুক্লাকে প্রাথমিক আঘাতের পর উচ্চমানের বন্দুক থেকে ঝাঁকে ঝাঁকে গুলি ছুঁড়েছে যে ব্যক্তি, সে আসলে টিটাগড় থানার উলটোদিকে বিজেপি কার্যালয়ের পাশে চায়ের দোকানে ঘাপটি মেরে ছিল।

তদন্তকারীদের দাবি, এই সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের ব্যবহার করা দুটি মোটরবাইক চিহ্নিত করা সম্ভব হয়। ওই সূত্র ধরেই গ্রেফতার করা হয় গোলাপ শেখ নামে এক দুষ্কৃতীকে। জানা যায় এই গোটা অপারেশনের পিছনে রয়েছে টিটাগড় এলাকারই এক ব্যবসায়ী মোহাম্মদ খুররম। পুরনো শত্রুতার জেরে খুররম মণীশকে হত্যা করার পরিকল্পনা করে বলে দাবি পুলিশের।

আরও পড়ুন : ‘রাজ্যে মমতাক্রেসি চলছে ’,মণীশ খুন নিয়ে তীব্র কটাক্ষ অধীরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest