‘সরকার চালাব আমি আর দিলীপ ঘোষ’, গাছে না উঠতেই এক কাঁদি শুভেন্দুর

নন্দীগ্রামে শুভেন্দুর পরাজয় নিশ্চিত আর এই কারণেই তিনি এই সমস্ত কথা বলছেন : কুনাল ঘোষ
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একেই বোধহয় বলে গাছে ‘উঠতে না উঠতেই এক কাঁদি’। এবারের বিধানসভা নির্বাচনের পরে যে সরকার গঠিত হবে সেই সরকার চালাবো আমি আর দিলীপ ঘোষ। এই মন্তব্য করে বিতর্কে শুভেন্দু অধিকারী। তিনি আরও বললেন, যেভাবে নরেন্দ্র মোদী তাকে স্নেহ করছেন এবং অমিত শাহ তাকে এনকারেজ করছেন, তাতে আগামী দিনের সরকার চালাবেন বালি মাটির শুভেন্দু এবং লালমাটির দিলীপ।

এই প্রসঙ্গে বিজেপিকে কটাক্ষ করলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। কুনাল ঘোষ বললেন, “যতই নির্বাচন সামনে এগিয়ে আসছে বিজেপি কর্মীদের চাঙ্গা রাখার জন্য এরকম ধরনের ভোকাল টনিক দিতে হচ্ছে। বিজেপি কর্মীদের মধ্যে জেতার সম্ভাবনা একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। নন্দীগ্রাম আসনে শুভেন্দু অধিকারী পরাজয় একেবারে নিশ্চিত আর এই কারনেই তিনি এই সমস্ত কথা বলছেন।”

আরও পড়ুন : ‘হাথরাস ধর্ষণের সময় কোথায় ছিলেন?’, নিমতা কাণ্ডে শাহকে পালটা তোপ মমতার

তিনি আরও বলেন, “ভারতীয় জনতা পার্টির পরাজয় এবারের নির্বাচনে অবশ্যম্ভাবী। তাদের নেতাদের ওপর মানুষের আস্থা হারাচ্ছে। এই কারণে তাদের ধর্মের অস্ত্র ব্যবহার করতে হচ্ছে। এইভাবে মানুষের আস্থা অর্জন করা যায় না।”

মনে করা হচ্ছিল বিজেপির সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হয়তো শুভেন্দু অধিকারী। দিলীপ ঘোষ নির্বাচনে লড়ছেন না। তারই মধ্যে, জনসভায় গিয়ে ‘সরকার চালাবো আমি আর দিলীপ ঘোষ’ মন্তব্য করে শুভেন্দু নিজের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হওয়ার জল্পনা আরো উস্কে দিলেন।

বিজেপি চলে আরএসএসের বিধানে। সেই বিধান অনুযায়ী শুভেন্দুর ভাগ্যে শিকে ছেঁড়া কঠিন। বিজেপি তাকে এমন টোপ দিয়ে থাকতেই পারে। পরে অমিত শাহ হয়ত কানে কানে বলে দেবেন এটা আসলে ‘রাজনৈতিক জুমলা’। তখন শুভেন্দু ‘না ঘর কা না ঘাটকা’ হয়ে যাবেন। অবশ্য সিবিআই হয়ত তাকে আর তাড়া করে বেড়াবে না। দুর্নীতির ফুটেজ খাওয়া নেতার পক্ষে এটাই বা কম কিসের !

আরও পড়ুন : ঘুমের ধরনই বলে দেবে আপনার যৌন জীবন কতটা রোমাঞ্চকর…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest