ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট তলব শাহের মন্ত্রকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুখ পড়েছে শাহ-মোদীর। পরাজিত হয়েছে বিজেপি। দিলীপ ঘোষদের রগড়ে দেবার হমকি ব্যাক ফায়ার করেছে। ফলে নিজেরাই ভয় পেতে শুরু করেছেন। বাংলার ক্ষমতায় আসার আগেই যে হিংসার কথা বিজেপি বলতে শুরু করেছিল, এখন যদি মানুষ তা ফিরিয়ে দেয়, তাহলে মুশকিল হবে।

এই ভাবনায় সোমবার রাজ্যপালের কাছে সোমবার আগাম কাঁদনি গেয়েছেন দিলীপ ঘোষ। বিজেপি গোটা দেশকে বোঝাতে চেষ্টা করছে বাংলায় বেজায় হিংসা শুরু হয়ে গিয়েছে। সে কারণেই পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট তলব করল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সোমবার রাজ্য সরকারের কাছে হিংসা সম্পর্কিত রিপোর্ট তলব করা হয়েছে। এমনটাই জানা গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে।

আরও পড়ুন : পুনর্গণনা দিলে প্রাণ সংশয়, নন্দীগ্রামের ভোটকর্তার এসএমএস দেখালেন মমতা

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে টুইট করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের থেকে ভোট পরবর্তী হিংসা সম্পর্কিত ঘটনাবলির রিপোর্ট তলব করা হয়েছে। গত ২ মে অর্থাৎ রবিবার রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়। বিপুল ক্ষমতা নিয়ে তৃতীয় বারের জন্য সরকার গড়তে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার ফল ঘোষণার পর থেকেই বিভিন্ন এলাকায় রাজনৈতিক সংঘর্ষের অভিযোগ উঠেছে। উঠেছে খুনের অভিযোগও। অনেকে বলছেন, বিজেপি নিজেই এর জন্য দায়ী। তারা বাংলায় হিংসার পরিবেশ তৈরী করতেই চেয়েছিল। এখন নিজেরাই তার শিকার হয়েছে।

আরও পড়ুন : বাংলায় হিংসা ছড়ানোর অভিযোগ, কঙ্গনার বিরুদ্ধে কলকাতা পুলিশে দায়ের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest