মস্তিষ্কে রক্তক্ষরণ,গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি,ভরতি বাঙুর হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজিকে। হাসপাতালে ভর্তির পরেই চিকিৎসকরা জানান, অবিলম্বে অস্ত্রোপচার করতে হবে তাঁর। এই মুহূর্তে অস্ত্রোপচারের প্রস্তুতি শুরু হয়েছে বলেই জানা গিয়েছে।বৃহস্পতিবার সকালে তাঁকে ভরতি করা হয়েছে বাঙুর (M R Bangur Hospital) হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয়েছে ৮ সদস্যের মেডিক্যাল টিম।

আরও পড়ুন : ১ নভেম্বর মার্কিন বাজারে করোনার ভ্যাকসিন! ভোটের আগে চমক ট্রাম্পের

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকেই তিনি অসুস্থতা বোধ করছিলেন। সকাল থেকেই তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। তার পরেই নির্মলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা করার সময় সিটি স্ক্যান করান। সেই সময় ধরা পড়ে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণের বিষয়টি। চিকিৎসকদের পরিভাষায় সাবডুয়াল হেমাটোমা ধরা পড়েছে তাঁর।

বৃহস্পতিবার সকালে হাসপাতালেই ছিলেন কলকাতা মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান নির্মল মাজি। পরিবারের কথায় কান না দিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে করোনা চিকিৎসার তদারকি করছিলেন তিনি। তাতে সমস্যা আরও বেড়ে যায়। আচমকা মাথা যন্ত্রণা শুরু হয় তাঁর। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসাপাতালে। সেখানে সিটিস্ক্যান করা হয় মন্ত্রীর। রিপোর্ট এলে জানা যায়, তাঁর মাথায় রক্তক্ষরণ শুরু হয়েছে।

সূত্রের খবর, ইতিমধ্যেই অস্ত্রোপচারের প্রস্তুতি শুরু হয়েছে নির্মল মাজির। চিকিৎসকেরা জানিয়েছেন, এই মুহূর্তে জ্ঞান রয়েছে তাঁর। অবস্থা স্থিতিশীল। বেশ কিছু পরীক্ষা করা হচ্ছে তাঁর। তবে যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করতে চান তাঁরা। আগামী এক-দু’দিনের মধ্যেই তা হতে পারে বলে খবর।

আরও পড়ুন : সামনে এল ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমো, মহামায়া রূপে মন ভরালেন মিমি চক্রবর্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest