রবিবার বিকেলেই বাঁকুড়ায় মমতা, মঙ্গলবার সেখানে থেকেই মোদীর সঙ্গে ভার্চুয়াল বৈঠক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা পরিস্থিতি এবং ভ্যাক্সিন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ফের বৈঠক রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে এই বৈঠক হবে আগামী ২৪ নভেম্বর, মঙ্গলবার। এই মুহূর্তে বাঁকুড়া সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী৷ রবিবারই তিনি হেলিকপ্টারে বাঁকুড়া রওনা দেন। আগামী তিন দিন অর্থাৎ ২৩, ২৪ ও ২৫ নভেম্বর বাঁকুড়া সফরে থাকবেন তিনি ৷ সূত্রের খবর, বাঁকুড়া থেকেই প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে যোগ দিতে চলেছেন তিনি।

নবান্ন সূত্রে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর এই জঙ্গলমহল সফর পূর্ব নির্ধারিত ছিল। আগামিকাল বাঁকুড়ায় দুটো কর্মসূচি রয়েছে তাঁর। একটি প্রশাসনিক বৈঠক, অন্যটি প্রশাসনিক গণবন্টনের অনুষ্ঠান। তবে, প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকের জন্য এই সফরে কিছু রদবদলও হতে পারে।

আরও পড়ুন: ‘বিজেপি নেতারাও তো ভিন ধর্মে বিয়ে করেন, তখন লাভ জেহাদ হয় না?’ মোক্ষম প্রশ্ন বাঘেলের

শেষ মুহূর্তে জেলা সফরসূচিতে রদবদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অমিত শাহর সফরের পালটায় সোমবার বাঁকুড়া (Bankura) যাওয়ার কথা ছিল তাঁর। সেদিন সেখানে প্রশাসনিক পর্যালোচনা বৈঠক এবং পরেরদিন অর্থাৎ মঙ্গলবার জনসভার কথা ছিল। বৃহস্পতিবার পর্যন্ত সেখানে থাকার কথা ছিল। কিন্তু রাতারাতিই বদলে এই সফর সূচি।

নতুন সূচি অনুযায়ী, সোমবার দুপুর ১টা নাগাদ খাতড়ার সিধো-কানহো স্টেডিয়ামে জনসভা করবেন। মঙ্গলবার দুপুর ৩টে নাগাদ বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বসবেন পর্যালোচনা বৈঠকে।এ দিন বিকেল ৩টে ৩২ মিনিট নাগাদ হেলিকপ্টারে করে মুকুটমণিপুরের কাছে গড়াবাড়ি হেলিপ্যাডে নামেন মুখ্যমন্ত্রী। এরপর তিনি সোজা চলে যান মুকুটমণিপুর সেচবাংলো, কংসাবতী ভবনে। যাওয়ার পথে রাস্তার ধারে যথারীতি বহু মানুষ মুখ্যমন্ত্রীকে এক ঝলক দেখবার জন্য দাঁড়িয়েছিলন।

আগামিকাল বাঁকুড়ায় দুটো কর্মসূচি রয়েছে তাঁর। একটি প্রশাসনিক বৈঠক, অন্যটি প্রশাসনিক গণবন্টনের অনুষ্ঠান। তবে, প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠকের জন্য এই সফরে কিছু রদবদলও হতে পারে। যে রাজ্যে করোনার প্রকোপ বেশি, সেই সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন মোদী। সেখানে মমতাও থাকবেন।

আরও পড়ুন: ‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিন’, অনুরাগীদের অনুরোধ জায়রার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest