শুভেন্দু কী বিজেপিতে? গুজব ওড়ালেন ঘনিষ্টরা

বাংলা রাজনীতির চোখ এখন শুভেন্দু অধিকারীর উপর। তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব তো বটেই অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরাও লক্ষ রাখছেন শুভেন্দু অধিকারী গতি প্রকৃতির দিকে।

আরও পড়ুন : সেপটিক ট্যাঙ্কে কিশোরীর বস্তাবন্দি দেহ, পরিবারের অভিযোগ গণধর্ষণের পর খুন

শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস ছাড়ছেন এই জল্পনা চলছে গত কয়েক মাস ধরে। দলের ও সরকারের কোনো অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না তিনি। ফলে তার গতিবিধির ওপর নজর রাখছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। এই পরিস্থিতির মধ্যেই ঘটেছে বৃহস্পতিবার দিল্লি গিয়েছেন শুভেন্দু অধিকারী।

কেউ কেউ বলছেন বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে দেখা করবেন।আবার কেউ বলছেন নতুন দল গঠন নিয়ে নির্বাচন কমিশনে যেতে পারেন শুভেন্দু। তবে এই মুহূর্তে এদুটো খবরই ভুল ,শুধুই জল্পনা কল্পনা মাত্র বলে জানিয়ে দিচ্ছে শুভেন্দু ঘনিষ্ঠরা।

জানা যাচ্ছে, বয়স জনিত কারণে শুভেন্দু অধিকারীর মা ভুগছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নিজে শিশির অধিকারীকে ফোন করে খবর নিয়েছেন। কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি । মায়ের পাশে থাকতে শুভেন্দু অধিকারী রয়েছেন কলকাতায়।

অথচ কয়েকটি ওয়েব পোর্টাল অযথা তাঁকে নিয়ে গুজব ছড়াচ্ছে বলেও বিরক্তি প্রকাশ করেছেন শুভেন্দু ঘনিষ্টরা। তার সম্পর্কে যা যা সেখানে প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন জল্পনা ছাড়া কিছু নয়। জানিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন : Into The Wild: এবার বিয়ার গ্রিলসের অভিযানের সঙ্গী অক্ষয় কুমার, রিলিজ হল টিজার