Site icon The News Nest

রাজীবদের চার্টার্ড প্লেনে জায়গা হল না! অন্য বিমানে গিয়ে বিজেপিতে যোগ দিলেন রুদ্রনীল ঘোষ

WhatsApp Image 2021 01 31 at 12.13.02 AM

এক মাসের জল্পনার অবসান। বিজেপিতে যোগ দিলেন একদা তৃণমূল ঘনিষ্ঠ অভিনেতা রুদ্রনীল ঘোষ। ২০১৪ সালের লোকসভা ভোটের সময় থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ঘনিষ্ঠ হিসেবে রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh) দেখা গিয়েছিল। তিনি রীতিমতো ঘাসফুলের ‘স্টার ক্যান্ডিডেট’ ছিলেন। দীর্ঘ ৭ বছরের সেই সম্পর্ক কাটিয়ে এবার ‘সাতে পাঁচে নেই’ অভিনেতা প্রবেশ করলেন পদ্ম শিবিরে। জানিয়ে দিলেন, “বাংলার মানুষের জন্য শিগগিরই মাঠে নামব। কাজ করতে হবে মানুষের জন্য।”

দিন কয়েক ধরেই জল্পনা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) বিজেপিতে যোগ দিচ্ছেন। দলবদলের জোয়ারে অসূয়া ঝরে পড়ছিল তাঁর কণ্ঠেও। রাজ্যের শাসক দলের প্রতি ক্ষোভ উগরে, সহকর্মীদের গো-মাংস রান্না ইস্যুতে বিতর্কিত মন্তব্য করে ক্রমশই পদ্ম শিবিরের দিকে ঝুঁকছিলেন তিনি। সেই অভিলাষেই শনিবার এক নতুন ‘পথের দাবি’তে দিল্লিতে উড়ে যেতে চেয়েছিলেন অভিনেতা। রাজীব-বৈশালীদের সঙ্গেই রাজধানীতে উড়ে যাওয়ার কথা ছিল তাঁর। দিল্লি পাড়ি দেওয়ার আগে বিমানবন্দরে তাঁদের সঙ্গে সেলফি তুলতেও দেখাও যায় উচ্ছ্বসিত অভিনেতাকে।

কিন্তু কোথায় কী, সেই চার্টার্ড ফ্লাইটে জায়গাই হল না রুদ্রনীল ঘোষের! এমনটাই বলছে ঘনিষ্ঠ সূত্র। আর সেকথা প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলের অন্দরে জোর শোরগোল শুরু হয়। রাজনৈতিক পর্যবেক্ষকরা তো এও বলতে শুরু করেছেন- “যে অভিলাষে এই নতুন যাত্রা, তা পূরণ হবে তো?”

আরও পড়ুন: কলকাতায় ১২.৭ ডিগ্রি, ৩ ফেব্রুয়ারি পর্যন্ত শীতের আমেজ রাজ্যে

পরে শাহের (Amit Shah) উপস্থিতিতেই বৈশালী-রাজীবদের সঙ্গে বিজেপিতে যোগ দিলেন টলিউড অভিনেতা। উপস্থিত ছিলেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়রাও। শোনা যাচ্ছে, সংশ্লিষ্ট ব্যক্তিরা নিজ নিজ এলাকা থেকে টিকিট পেতে পারেন কিংবা দলের বিশেষ দায়িত্বপদেও বসানো হতে পারে তাঁদের।

অমিত শাহের কাছে ‘স্পেশ্যাল’ রাজীব বন্দ্যোপাধ্যায়। ফোনেই প্রাক্তন তৃণমূল নেতাকে সেকথা জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী খোদ। তাই বঙ্গসফর বাতিল হওয়ার পর তড়িঘড়ি তাঁকে দিল্লিতে উড়িয়ে নিয়ে যাওয়ার জন্য বিশেষ বিমানের ব্যবস্থাও করে দিয়েছেন শাহ। সেই চার্টার্ড প্ল্যানেই রাজধানীর উদ্দেশে রওনা হয়েছিলেন বৈশালী ডালমিয়া, প্রবীর, রথীনরা। কিন্তু সেখানে জায়গা হল না টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষের! অতঃপর পরে অন্য বিমানে করেই দিল্লিতে উড়ে যেতে হল তাঁকে। সূত্রের খবর, এদিন দিল্লি যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন রুদ্রনীল নিজেই। কিন্তু পূর্বনির্ধারিত চার্টার্ড প্লেনে তাঁর জায়গা না হওয়ায় অন্য বিমানের টিকিট কেটে দেওয়া হয় অভিনেতাকে।

কথা ছিল, ৩১ জানুয়ারি হাওড়ায় শাহী সফরেই পদ্ম পতাকা হাতে নেওয়ার কথা ছিল রুদ্রনীল ঘোষের। নিজের জায়গা। কিন্তু পরিকল্পনা পণ্ড হয় দিল্লি বিস্ফোরণের কারণে।কিন্তু, শুক্রবার দিল্লিতে আইইডি বিস্ফোরণের ঘটনাই সব এলোমেলো করে দেয়। বাতিল হয় অমিত শাহের সফর। শাহ না আসায় অনিশ্চিত হয়ে পড়ে অভিনেতার বিজেপিতে যোগদানের বিষয়টি। এরপরই হস্তক্ষেপ করেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবার সকালে রাজীব বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে গিয়ে যোগদানের প্রস্তাব দেন অমিত শাহ।

আরও পড়ুন: রাত ৯টায় শেষ হল সারাদিনে ধরে চলা নাটকের! শাহের বাড়িতে পাকা দেখা ও যোগদান সম্পন্ন প্ৰাক্তন তৃণমূলীদের

Exit mobile version