এবার সায়নীকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র, কড়া জবাব নায়িকার

সায়নী এও জানান, এই মন্তব্যের জন্য তিনি চাইলেই সৌমিত্র খাঁর নামে মামলা ঠুকে দিতে পারেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপি-র সঙ্গে ফের ভার্চুয়াল ‘যুদ্ধ’ শুরু হয়ে গেল অভিনেত্রী সায়নী ঘোষের। এবার ঝামেলার কেন্দ্রবিন্দুতে বিজেপি নেতা সৌমিত্র খাঁ ও সায়নী ঘোষ। পরোক্ষে অভিনেত্রীকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। যার পালটা জবাবও দিলেন সায়নী।

রাজ্য বিজেপি-র যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় ভাষণ দেওয়ার সময়ে টলি পাড়ার ‘বিরোধী কণ্ঠস্বর’-এর দিকে আঙুল তোলেন। তিনি বলেন, ‘‘দক্ষিণ কলকাতায় কিছু ফিল্ম আর্টিস্ট আছেন, যাঁরা শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে ২ লক্ষ টাকা করে স্যালারি পান, তাঁরা বলছেন, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে তাতে কন্ডোম পরিয়ে শিব পুজো করা হোক। দেবী সরস্বতীকে যৌনকর্মী বলেছেন সায়নী ঘোষ। যারা শিবলিঙ্গকে বা মা মনসাকে অপমান করে, তারাই আসলে যৌনকর্মী।’’

এই বিষয়ে বৃহস্পতিবার রাতে ফেসবুকে দীর্ঘ পোস্ট লেখেন, সায়নী ঘোষ। তাঁর সাফ বক্তব্য, ‘আমি কে বা কি সেই সার্টিফিকেট টি আপনার কাছ থেকে আমি নেব না এবং আমি সব পেশাকেই সম্মান করি। ফলত, আপনি আমাকে বিশেষ ছোট করতে পারলেন না। তবে আপনি নিজে অনেকটা ছোট হলেন’।

আরও পড়ুন: ভিকিকে জড়িয়ে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

পাশাপাশি সায়নী এও জানান, এই মন্তব্যের জন্য তিনি চাইলেই সৌমিত্র খাঁর নামে মামলা ঠুকে দিতে পারেন। ‘আপনার ওপর মামলা করাই যায় কিন্তু বেফাঁস বা বোকা কথা বলার জন্য আপনার পার্টির লোকই আপনাকে নিতে পারে না..তাহলে, মোটামুটি সব বিষয়ই আপনার ক্রেডিবিলিটি (বিশ্বাসযোগ্যতা) = জিরো, তাই পাত্তা দিলাম না’। তিনি সাফ করেন, ‘যা বুঝলাম মহিলাদের সম্মান করা আপনাদের রক্ততে নেই। এমনকি আপনার পরিবারের প্রাক্তন একজন কয়েকদিন আগেই এই অভিযোগটি করেছিলেন। আর আপনি এই কথাগুলো বলে সেটা আরো পরিস্কার করে দিচ্ছেন। যা বাংলার মা বোনেদের জন্য যথেষ্ট চিন্তার কারণ’।

বুধবারের সভায় সৌমিত্র জানিয়েছিলেন, বাংলায় যদি বিজেপি ক্ষমতায় আসে, তবে সাইকেল নয়, স্কুটার উপহার দেওয়া হবে পড়ুয়াদের। এরও জবাব দিয়েছেন সায়নী। সমাজ মাধ্যমে তিনি লিখেছেন, ‘স্কুটার দেবেন খুব ভাল কথা। কিন্তু সেটা চলবে না তো। পেট্রল, ডিজেলের যা দাম… আপনি হয়তো ফ্রি তে পান তাই মাথা ঘামান না’। সৌমিত্রকে সায়নীর পরামর্শ, ‘‘যারা আপনাকে ভোট দিয়ে জিতিয়েছেন তাঁদের পাশে একটু দাঁড়ান ও দায়িত্ববান হোন।’’

এর আগেও টুইটারে বিজেপি নেতা তথাগত রায়ের সঙ্গে যুদ্ধ বাঁধে সায়নীর। বিতর্কের জল গড়ায় আদালত পর্যন্ত।

আরও পড়ুন: ED’র হেফাজত থেকে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর ল্যাপটপ উধাও !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest