WB election 2021: লকেটকে সামনে বসিয়ে মাংস-ভাত খাওয়ালেন শিশির, পান সেজে দিলেন শুভেন্দুর মা

সূত্রের খবর, লকেট শিশির অধিকারীকে আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় যাওয়ার জন্য অনুরোধ করেছেন৷
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাগজে কলমে তৃণমূলের (TMC) সাংসদ হয়েও নন্দীগ্রামে শুভেন্দুকে খোলা সমর্থন জানিয়েছেন শিশির অধিকারী (Sisir Adhikari)। দলের দিকেই আঙুল তুলে বলেছিলেন, ‘চলে যেতে বাধ্য করা হচ্ছে।’ শনিবার দুপুরে সেই শিশিরের বাড়িতেই হাজির হলেন হুগলির বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। বেশ কিছুক্ষণ শান্তিকুঞ্জে সময় কাটান তিনি। শিশিরের সামনে বসেই গল্প করতে করতে মধ্যাহ্নভোজন সারেন। এরপর কাঁথির সাংসদের স্ত্রী গায়ত্রীদেবীর সঙ্গে কথাও বলেন লকেট।

গত ডিসেম্বরে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকে শিশিরবাবু ও তাঁর আরেক সাংসদ ছেলে দিব্যেন্দুর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। এরমধ্যে শিশিরবাবু ও দিব্যেন্দুবাবুকে একে একে বিভিন্ন পদ থেকে সরিয়ে দিতে শুরু করে রাজ্য সরকার। উলটো দিকে শান্তিকুঞ্জ আনাগোনা বাড়ে বিজেপি নেতাদের। সম্প্রতি শুভেন্দু অধিকারীকে বিজেপি নন্দীগ্রাম থেকে দলের প্রার্থী ঘোষণার পর সরাসরি দলের বিরুদ্ধে মুখ খোলেন শিশিরবাবু। বলেন, নন্দীগ্রামে প্রার্থী হয়ে মস্ত ভুল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে তিনি বলেন, ছেলে বললে তাঁর হয়ে ভোটপ্রচারে নামবেন তিনি।

এদিন শিশিরবাবুর সঙ্গে সাক্ষাতের আগে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘শিশিরবাবু জেলার সব থেকে প্রবীণ নেতা। তাঁর আশীর্বাদ আমাদের চাই। মেদিনীপুর মানেই অধিকারী পরিবার। আর শুভেন্দুদা এখানকার ভূমিপুত্র।’ শুভেন্দুর বাবাও অচিরেই বিজেপিতে যোগ দিতে পারেন, এই জল্পনা রাজনৈতিক মহলে বর্তমান। এর মধ্যেই শিশিরবাবুর সঙ্গে লকেটের সাক্ষাৎ কৌতূহল বাড়িয়েছে রাজ্য রাজনীতির।

আরও পড়ুন: অবশেষে বাংলার মাটি ছুঁতে চলেছে রাফাল

জানা গিয়েছে, লকেটের জন্য অধিকারী পরিবারের মধ্যাহ্নভোজে প্রথমেই ছিল ভাত, ডাল, উচ্ছে ভাজা এবং আলু ভাজা৷ এ ছাড়াও ছিল সজনে ডাটা দিয়ে শুক্তোর তরকারি৷এর পর তিন রকমের মাছের পদ ছিল লকেটের জন্য৷ সেই তালিকায় ছিল পাবদা, ভেটকি এবং পমফ্রেট৷মাছের পাশাপাশি দু’ রকম মাংস ছিল মেনুতে৷ খাসি এবং মুরগি- দু’ রকমের মাংসই রান্না করা হয়েছিল৷ লকেট অবশ্য খাসির মাংস খাননি৷ সবশেষে শুভেন্দু অধিকারীর মা তাঁকে নিজে হাতে পান সেজে খাইয়েছেন৷ শান্তিকুঞ্জ থেকে বেরনোর আগে বাড়ির গাছের ডাবের জল খাওয়ানো হয় লকেটকে৷

লকেট দাবি করেছেন, এ দিনের সাক্ষাৎ ছিল সৌজন্যমূলক৷ কিন্তু সূত্রের খবর, লকেট শিশির অধিকারীকে আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় যাওয়ার জন্য অনুরোধ করেছেন৷ শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎ, বাঙালি মেনুতে আপ্যায়নেই লকেট- শিশির সাক্ষাৎ থেমে থাকে কি না, সেটাই এখন দেখার৷

আরও পড়ুন: ‘‌মানুষের পাশে আমাকে দাঁড়াতেই হবে’‌, সোমবার থেকে হুইলচেয়ারেই প্রচার মমতার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest