Site icon The News Nest

মদ খাওয়া নিয়ে বচসার জের, বাবাকে খুন করে ঘরে বেঘোরে ঘুমিয়ে পড়ল ছেলে!

Murder AmritsarOnline

মদ খাওয়া নিয়ে বচসার জের। খাস কলকাতায় (Kolkata) বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। মৃতের নাম বাবু দাস। বয়স ৬০ বছর। অভিযুক্ত ছেলে রাজা দাসকে আটক করেছে পুলিস। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, ছেলে রাজা দাস যথেষ্ট শিক্ষিত। কমার্স নিয়ে স্নাতকোত্তর করেছে সে। আগে চাকরি করত। কিন্ত বেশ কিছুদিন হল বেকার বসে আছে সে। অন্যদিকে বাবা বাবু দাস আগে লেদার কমপ্লেক্সে কাজ করতেন। ইদানিং অবশ্য প্রেসার কুকার সারানোর কাজ করতেন তিনি। এখন টাকাপয়সা নিয়ে ছেলের সঙ্গে বাড়িতে নিত্য অশান্তি হত বাবার। লকডাউনে সেই অশান্তির পরিমাণ আরও বাড়ে। রোজই প্রায় ছেলে মদ খেয়ে বাড়ি ফিরত। আর তাই নিয়ে সাংসারিক অশান্তি ছিল নিত্য ঘটনা।

আরও পড়ুন: টাকা-গয়না বাঁচাতে গিয়ে খুন, তিলজলায় মহিলা খুনে ধৃত সঙ্গী

এদিন সকালে প্রতিবেশীরা দেখেন বাবা বাবু দাস বারান্দায় চিৎ হয়ে পড়ে আছেন। তাঁর নাকের কাছে রক্ত জমাট বেঁধে আছে। আর ঘরে বেঘোরে ঘুমোচ্ছে ছেলে রাজা দাস। বাবু দাসকে ডেকেও কোনও সাড়া শব্দ না মেলায় সন্দেহ হয় পাড়া পড়শিদের। সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। অভিযুক্ত ছেলেকে আটক করে।

মা জানিয়েছেন, রবিবার রাতেও রোজের মত বাবা-ছেলের মধ্যে অশান্তি শুরু হলে, ভয়ে প্রতিবেশীর ঘরে চলে যান তিনি। ছেলের ভয়ে রাতে প্রতিবেশীর ঘরেই ঘুমান তিনি। এরপরই আজ সকালে উঠে দেখেন কী মর্মান্তিক কাণ্ড ঘটে গিয়েছে।

আরও পড়ুন: ত্রাণের ১০ কোটি টাকা বেনামে অন্য অ্যাকাউন্টে ট্রান্সফার! অর্জুন সিংয়ের বিরুদ্ধে দায়ের FIR

Exit mobile version