‘সৌরভের নেতৃত্বে একুশের ময়দানে ছক্কা হাঁকাবে বিজেপি’ !!!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করেন সৌরভ। কারণ অজানা। সে কারণেই বেড়েছে জল্পনা। রাজ্যপাল যদি ধনখর (Jagdeep Dhankhar) না হয়ে অন্য কেউ হতেন,তাও একটা কথা ছিল। কিন্তু বাংলার বর্তমান রাজ্যপাল নিজেকে  বিজেপি সমার্থক করে ফেলেছেন ।যে বয়ান দিলীপ ঘোষ দেবেন বলে হয়তো ঠিক করে রেখেছেন, তা আগাম দিয়ে বসেন রাজ্যপাল ।

মোট কথা তাঁকে অধিকাংশ বঙ্গবাসী ‘বিজেপির রাজ্যপাল’ বলেই মানেন। এমন একজনের সঙ্গে সৌরভের হঠাৎ সাক্ষাতে রাজনৈতিক জল্পনা তুঙ্গে ওঠাই স্বাভাবিক। ফিরতি পথে সংবাদ মাধ্যমের মুখোমুখি না হয়ে পিছনের দরজা দিয়ে বেরিয়ে জল্পনা আরও বাড়িয়ে দেন সৌরভ(Sourav Ganguly) নিজেই।

আগামী ২-৩ দিনে পরিষ্কার হয়ে যাবে সৌরভজী কোন পদ পেতে চলেছেন। বেশিদিন অপেক্ষা করতে হবে না। যেভাবে উনি খেলার মাঠে ছক্কা মেরে সবার মন জয় করে নিয়েছেন, সেই একই ছক্কা বিজেপি একুশে লাগাতে চলেছে সৌরভের নেতৃত্বে।

আরও পড়ুন: ‘বাংলাদেশ সীমান্ত দিয়ে অস্ত্র আমদানি করছে BJP, মাস্টারমাইন্ড দিলীপ ঘোষ’ বললেন জ্যোতিপ্রিয়

দিলীপ ঘোষকে এ বিষয়ে তিনি কী করবেন, কী না করবেন কিছুই জানা নেই। তাঁর মতো সফল ব্যক্তিদের রাজনীতিতে আসা উচিত। তবে উনি রাজনীতির লোক নন। আপনারা যদি জোর করে ওনাকে রাজনীতিতে ঠেলে দেন তা হলে কী করা যাবে।

এ বিষয়ে সুব্রত মুখোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি তার জবাব দিয়েছেন নিজের স্টাইলে। তিনি বলেন , ভারত ভালই খেলছে অস্ট্রেলিয়ায়। তাতে কোনও ইঙ্গিত হয় বলে জানি না। কে কার সঙ্গে দেখা করবে তা আমি কী করে বলব! বিজেপি ভাল মানুষ চায়। কিন্তু পায় না। অন্তত, পার্টি ব্যবস্থা তা বলে না। সৌরভ তো বলছে ওর যোগাযোগ রাজনৈতিক নয়। বিজেপিতে যোগদান করলে বুঝতে পারবো সব। অন্যরা কী বলেছেন, কেন বলেছেন, এ নিয়ে আমি কিছু বলতে পারব না।

আরও পড়ুন: ৪,৩৫৫ কোটি তছরুপ মামলায় সঞ্জয় রাউতের স্ত্রীকে তলব, ইডি অফিসে ‘বিজেপি কার্যালয়’ পোস্টার লাগাল শিবসেনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest