স্ত্রী কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে, হোম কোয়ারেন্টাইনে সূর্যকান্ত মিশ্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের স্ত্রী ঊষা মিশ্রকে। এর পরই হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী।

আরও পড়ুন :আরো এক দশরথ মাঝি! একা হাতে ৩০ বছর ধরে খাল কেটে চাষের জল আনলেন এই ব্যক্তি

মঙ্গলবার রাতে.একটি বিবৃতিতে সূর্যবাবু জানিয়েছেন, আগামী পাঁচ দিন তাঁর সমস্ত কর্মসূচি তিনি বাতিল করেছেন। এর মধ্যে তাঁর কোভিডের পরীক্ষা হবে। যদি রিপোর্ট নেগেটিভ আসে তবেই তিনি পাঁচ দিন পর কোয়ারেন্টাইন থেকে বের হবেন।এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো তিনিও করোনা পরীক্ষা করাবেন। দলীয় সূত্রে খবর, পূর্ব নির্ধারিত বেশ কয়েকটি কর্মসূচিতে যোগদানের কথা ছিল সিপিএমের রাজ্য সম্পাদকের। কিন্তু স্ত্রীর করোনা ধরা পড়ায় আপাতত সেগুলিতে যোগ দিতে পারবেন না সূর্যকান্ত।

জুলাই মাসের শেষে সিপিএমের দু’দিনের কেন্দ্রীয় কমিটির বৈঠক ছিল। কলকাতা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেই বৈঠকে যোগ দিয়েছিলেন বঙ্গ সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্যরা। তার কয়েক দিন পর কোভিড ধরা পড়ে শ্যামল চক্রবর্তীর। ৬ অগস্ট তিনি প্রয়াত হন। এর পরই সিপিএম পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিমের করোনা ধরা পড়ে। এই দুজনই কেন্দ্রীয় কমিটির ভার্চুয়াল বৈঠকে সূর্য, বিমান, সুজনদের সংগে উপস্থিত ছিলেন।

বিধানসভা অধিবেশনের আগের দিনই কোভিড পজিটিভ হন সুজন চক্রবর্তীর গাড়ির চালক। তারপর থেকে তিনিও কোয়ারেন্টাইনে। এবার সেই তালিকায় যুক্ত হল সূর্যকান্ত।

আরও পড়ুন : জেরুজালেমে মসজিদ ভাঙার নির্দেশ ইজরায়েলের আদালতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest