নাড্ডার কনভয়ে কোনও হামলা হয়নি, টুইট করে দাবি রাজ্য পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনা অস্বীকার করে টুইট করল রাজ্য পুলিশ। রাজ্য পুলিশের তরফে দাবি করা হয়েছে, শান্তিপূর্ণভাবে ওই কনভয় পৌঁছেছে ডায়মন্ড হারবারে।’বিজেপির সর্বভারতীয় সভাপতি শ্রী জেপি নাড্ডা নিরাপদে ডায়মন্ডহারবার পৌঁছেছেন। তাঁর কনভয়ে কিছু হয়নি’। নাড্ডার যাত্রাপথে হামলার প্রসঙ্গে টুইট করে এমনটাই জানাল রাজ্য পুলিস।

আরও পড়ুন: দাদু হয়ে উচ্ছ্বসিত মুকেশ অম্বানী, ঘর আলো করে এল আকাশ-শ্লোকার সন্তান

রাজ্য় পুলিস লিখেছে, ‘ফলতা থানার অধীন দেবীপুরে কনভয়ের থেকে অনেক পিছনে থাকা গাড়ির দিকে আচমকাই পাথর ছোড়েন কয়েকজন পথচারী। এখন সকলেই নিরাপদে রয়েছেন। পরিস্থিতি শান্তিপূর্ণ। প্রকৃত ঘটনা জানতে তদন্ত চলছে’।

বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে কর্মসূচিতে যাওয়ার সময়ে নাড্ডার কনভয়ে হামলার অভিযোগ ওঠে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি নাড্ডার সভার আগে শিরাকোল মোড় থেকে দফায় দফায় আটকায় তাঁর কনভয় । গাড়িতে ইট ছোড়া হয় বলেও অভিযোগ ওঠে। ভাঙচুর করা হয় বাস, সংবাদমাধ্যমের গাড়ি।

ঘটনায় তৃণমূলকেই দায়ী করেছে বিজেপি নেতৃত্ব। তাঁদের দাবি, পুলিসের উপস্থিতিতে এই হামলা হয়েছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে রাজ্য পুলিস। তাঁদের দাবি, সরাসরি কনভয়ে কোনও হামলাই হয়নি।

একই সুর শোনা গিয়েছিল পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের গলাতেও। ঘটনাকে ‘পরিকল্পনা মাফিক হামলা’ বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি এ বিষয়ে তাঁর মন্তব্য তৃণমূলের বদনাম করতেই এই চক্রান্ত করেছে গেরুয়া শিবির। তাঁর কথায়, ‘এই হামলার পিছনে যদি গেরুয়া শিবিরের হাত থাকে, তবে তিনি অবাক হবেন না’। যদিও তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তিনি জানান, ‘এই ঘটনার পিছনে কে বা কারা রয়েছে তা খতিয়ে দেখে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।’

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি বোবদের মায়ের সঙ্গে প্রতারণা, খোয়া গেল আড়াই কোটি টাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest