BJPর পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর, অভিযোগ যথারীতি Trinamoolএর বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোট মরসুমে রাজনৈতিক উত্তাপ তুঙ্গে। নির্বাচন ঘোষণার দিনই বিজেপির (BJP) রথ ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের (Trinamool) বিরুদ্ধে। বিজেপির (BJP) অভিযোগ, পরিবর্তন যাত্রার রথ ভাঙচুর করেছে তৃণমূল। শুক্রবার রাতে মানিকতলার (Maniktala) কাদাপাড়া এলাকার ঘটনা।

আরও পড়ুন: আচ্ছে দিন! মধ্যবিত্তের চাপ বাড়িয়ে এক মাসে তিনবার দাম বাড়ল রান্নার গ্যাসের

অভিযোগ, গোডাউনে রাখা বিজেপির পরিবর্তন যাত্রার (Paribartan Yatra) রথ ভাঙচুর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পাশাপাশি তৃণমূলের বিরুদ্ধে আরও অভিযোগ, চুরি গিয়েছে এলইডি স্ক্রিন, মোবাইল ও ল্যাপটপ।

পদ্ম শিবিরের(BJP) অভিযোগ, প্রচার সামগ্রী রাখার জন্য গুদামটি ভাড়া নেওয়া হয়েছিল। গতকাল গভীর রাতে সেখানেই হামলা চালায় ১৫-২০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। ভাঙচুর করা হয় ট্যাবলো। বাধা দিতে গেলে আক্রান্ত হন গুদামের নিরাপত্তা রক্ষী, গাড়ির চালক, খালাসি-সহ বেশ কয়েকজন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ফুলবাগান থানার পুলিস। রাতই যান বিজেপি নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। পুলিসের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। ফুলবাগান থানায় (Phoolbagan Police Station) তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছেন  বিজেপি নেতা সব্যসাচী দত্ত। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত, তার খোঁজ চালাচ্ছে পুলিস।

ভোট হাত কাছে আসবে তত এমন ঘটনার সংখ্যা বাড়ে। এটা নয়া কিছু নয়। দোষারোপ-পাল্টা দোষারোপ চলতে থাকবে। অশান্তিতে ভোটবাক্সে টানার চেষ্টা চলবে। এই অশান্তিতে লাভ আবশ্য বিজেপির। শাসক দলের নয়। বিজেপি সর্বদায় অশান্তি লাগিয়ে ফল পেতে চেয়েছে। দাঙ্গা-হিংসা, মেরুকরণ, বিভাজন বরাবরই বিজেপির রাজনীতিতে গুরুত্বপূর্ণ। ধর্মের নাম করে বিদ্বেষ রাজনীতিতে সত্যিই বিজেপি আসমান্তরাল।

আরও পড়ুন: ১০০ টাকা খরচ করে ১ কোটির মালকিন গৃহবধূ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest