Site icon The News Nest

শাহের সংস্পর্শে আসা আইসোলেশনে বাবুল, কোয়ারেন্টিনে সৌমিত্র-নিশীথ-অর্জুন

Babul

অমিত শাহের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়েই নিজে থেকেই আইসোলেশনে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। ট্যুইটে এ কথা জানিয়েছেন তিনি। তাঁর পাশাপাশি গত কয়েকদিনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সংস্পর্শে আসা কোয়ারানটিনে যাচ্ছেন বিজেপির আরও বেশ কয়েকজন মন্ত্রী-সাংসদ ও নেতারা।

রবিবার সন্ধেয় ট্যুইট করে বাবুল জানিয়েছেন, ‘গতকালই সম্মানীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজির সঙ্গে দেখা করেছি। ডাক্তাররা আমায় আগামী কয়েকদিনের জন্য আমায় আমার পরিবারের সদস্যদের থেকেও দূরে থাকতে বলেছেন এবং শিগগিরই পরীক্ষা করাতে বলেছেন। নিয়ম ও প্রোটোকল অনুযায়ী সব আগাম সতর্কতামূলক ব্যবস্থা নেব।’

আরও পড়ুন : করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন কোয়েল মল্লিক, টুইট করলেন নায়িকা নিজেই

গত বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক ছিল দিল্লিতে। সেই বৈঠকে নয়া শিক্ষানীতিতে সিলেমোহর দেয় মন্ত্রিসভা। সেখানে অমিত শাহ উপস্থিত ছিলেন। দূরত্ব বজায় রেখে বৈঠক হলেও চিন্তা একটা থেকেই যাচ্ছে মন্ত্রীদের।

রবিবারই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নিজেই ট্যুইট করে এ কথা জানান তিনি। তাঁকে গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

রবিবার অমিত শাহ ট্যুইট করে জানান, ‘করোনার উপসর্গ দেখা দেওয়ায় আমি পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে ডাক্তারদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হচ্ছি। আপনাদের মধ্যে যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেটেড রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন।’

আরও পড়ুন : করোনা নেগেটিভ, বাড়ি ফিরছেন অমিতাভ বচ্চন

Exit mobile version