কামারহাটিতে বুথের মধ্যেই মৃত্যু বিজেপির পোলিং এজেন্টের, রিপোর্ট তলব কমিশনের

বিজেপির দাবি ভোটকর্মীদের উদাসীনতাতেই মৃত্যু হয়েছে তাঁর। 
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোট (West Bengal Assembly Elections) শুরু ঘণ্টা দু’য়েকের মধ্যে বুথেই মৃত্যু হল বিজেপির পোলিং এজেন্টের। ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য ওই বুথে বন্ধ হয়ে যায় ভোটগ্রহণ। বিকল্প এজেন্ট বসানো নিয়ে চিন্তাভাবনা করছে বিজেপি। ইতিমধ্যেই ঘটনার রিপোর্ট তলব করেছে কমিশন।

বিজেপির দাবি, শনিবার বুথের ভিতরে বমি করতে থাকেন অভিজিৎবাবু। কিছুক্ষণ পর সংজ্ঞা হারান। তবে তাতে গুরুত্ব দেয়নি কেউ। তাঁকে বুথের মধ্যে একটি বেঞ্চে শুইয়ে রাখা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।  পরে জল দিতে গিয়ে তাঁকে মৃত অবস্থায় দেখতে পান এক দলীয় কর্মী। এর পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা অভিজিৎকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই মৃতের পরিবারে জানানো হয়েছে। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।বিজেপির দাবি ভোটকর্মীদের উদাসীনতাতেই মৃত্যু হয়েছে তাঁর।

আরও পড়ুন: নিষেধাজ্ঞা ওঠার পরই জনসভায় মমতা, বিচারের ভার ছাড়লেন জনতার হাতে, বললেন পলাশির গল্প

এই ঘটনায় প্রশ্নের মুখে ওই বুথের দায়িত্বে থাকা ভোটকর্মীদের ভূমিকা। কেন অভিজিতের অসুস্থতা নজরে পড়া সত্ত্বেও প্রথমেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হল না স্বাভাবিকভাবেই তা নিয়ে প্র। ইতিমধ্যেই এই ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। উল্লেখ্য, এই ঘটনায় অনিশ্চয়তার মুখে বিজেপি। নতুন করে কাউকে ওই বুথের বিজেপির এজেন্টের দায়িত্ব দেওয়া হবে কি না, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: ভ্যাকসিনের পর এবার অক্সিজেনের আকাল, ‘ভয় পাবেন না’ আশ্বাসই সম্বল কেন্দ্রের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest