WB election 2021: বাংলায় তারকা প্রচারক সনিয়া-মনমোহন-রাহুল-প্রিয়াঙ্কা,, তালিকা থেকে বাদ ‘বিক্ষুব্ধ’ নেতারা

রাজস্থানের উপমুখ্যমন্ত্রী শচীন পাইলট, পঞ্জাবের প্রাক্তন মন্ত্রী নবজ্যোত সিংহ সিধু, ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিন, দলের অন্যতম মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা প্রমুখ রয়েছেন প্রচারের তালিকায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পশ্চিমবঙ্গে বিজেপি ইতিমধ্যেই তাদের তারকা প্রচারক বা স্টার ক্যাম্পেনারদের তালিকা ঘোষণা করে দিয়েছে। দিন দুয়েক বাদে আজ অর্থাত্‍ শুক্রবার বাংলার ভোটে তারকা প্রচারকদের নাম ঘোষণা করল কংগ্রেস। তালিকায় রয়েছেন সনিয়া গান্ধী, প্রিয়ঙ্কা বঢরা গান্ধী, মনমোহন সিংয়ের মতো হেভিওয়েটরা।

কংগ্রেসের তরফে তারকা প্রচারকদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সনিয়া, মনমোহন ছাড়াও নাম রয়েছে রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধীর। তিন রাজ্যের বর্তমান ও এক রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীরও নাম রয়েছে তালিকায়। তাঁরা হলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট, পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিং, ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল ও মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ।

আরও পড়ুন: দুই কেন্দ্রীয় মন্ত্রীকে সঙ্গে নিয়ে হলদিয়ায় মনোনয়ন জমা দিলেন শুভেন্দু অধিকারী, ভোটার হলেন নন্দীগ্রামের

এই তারকা প্রচারকদের তালিকায় রাজ্যের বেশ কিছু কংগ্রেস নেতারও নাম রয়েছে। তাঁর মধ্যে অন্যতম হলেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী। এ ছাড়া আব্দুল মান্নান, প্রদীপ ভট্টাচার্য, দীপা দাশমুন্সি, প্রণব-পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। এ ছাড়া রাজস্থানের উপমুখ্যমন্ত্রী শচীন পাইলট, পঞ্জাবের প্রাক্তন মন্ত্রী নবজ্যোত সিংহ সিধু, ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিন, দলের অন্যতম মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা প্রমুখ রয়েছেন প্রচারের তালিকায়।

তবে এই তালিকায় জায়গা পাননি বিক্ষুব্ধ কংগ্রেস নেতারা। অর্থাৎ গুলাম নবি আজাদ, আনন্দ শর্মা, কপিল সিব্বলদের নাম নেই কংগ্রেসের তারকা প্রচারকের তালিকায়।

আরও পড়ুন: বারবার অনুরোধ করে ছুটি নিলেন মমতা, আপাতত কিছুদিনের জন্য বাহন হুইলচেয়ার, পরতে হবে বিশেষ চটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest