WB election 2021: হোলিতেও হাইভোল্টেজ নন্দীগ্রাম, রোড শো-জনসভায় ঝড় তুলবেন মমতা-শুভেন্দু

প্রথম দফার ভোট মোটামুটি নির্বিঘ্নেই সম্পন্ন হয়েছে বলছে নির্বাচন কমিশন। এখন সবার নজর দ্বিতীয় দফার দিকে। হাইভোল্টেজ লড়াই হতে চলেছে এই পর্বে। সম্মুখ সমরে স্বয়ং মুখ্যমন্ত্রী। আর প্রতিপক্ষ তারই একদা ছায়াসঙ্গী শুভেন্দু অধিকারী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাতে আর বেশি সময় নেই। ১ এপ্রিল সম্মুখ সমরে মমতা বন্দ্য়োপাধ্য়ায় ও শুভেন্দু অধিকারী। তার আগে প্রচারে পিছিয়ে থাকতে চায় না কোনও দলই। আজ সোমবার নন্দীগ্রামে প্রচারের ঝড় তুলবেন দুই প্রতিদ্বন্দী। পরপর চারটি জনসভা করবেন শুভেন্দু অধিকারী। রোড শো ও জনসভা করবেন মমতা বন্দ্য়োপাধ্যায়ও।

রবিবার থেকেই নন্দীগ্রামে রয়েছেন মমতা। পায়ে আঘাত পাওয়ার ঠিক ১৮ দিন পর মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল এসেছেন বিরুলিয়ায়। সকাল হতেই হুইলচেয়ারে করেই নন্দীগ্রামে রোড শো-তে নেমে পড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের ক্ষুদিরাম মোড় থেকে ঠাকুরচক পর্যন্ত রোড শো করছেন তৃণমূলনেত্রী। ৮ কিলোমিটার রাস্তা হুইলচেয়ারে চড়েই চলছে প্রচার। ঠাকুরচকে পৌঁছে প্রথম জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দ্বিতীয় ও তৃতীয় জনসভা রয়েছে বয়াল ও আমদাবাদে।

  • আজ নন্দীগ্রামে কর্মসূচি শুভেন্দুর

নিজের কর্মসূচি ট্যুইট করলেন শুভেন্দু।

আরও পড়ুন: কেশিয়াড়িতে বাড়ির উঠানে উদ্ধার BJP কর্মীর দেহ, স্বাভাবিক মৃত্যু- বলল কমিশন

  •  উত্তপ্ত কাঁথি

প্রথম দফাতেই গত শনিবার কাঁথিতে নির্বাচন হয়ে গিয়েছে। কাঁথির দুই বিধানসভা কেন্দ্রেই ভোট পড়েছে ভালই। ভোট মিটলেও অবশ্য কাটেনি রাজনৈতিক উত্তেজনা। আগামী পয়লা এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফার ভোটগ্রহণ। ভোট হবে নন্দীগ্রামে। তার আগেই পূর্ব মেদিনীপুরের কাঁথি উত্তপ্ত হয়ে উঠল তৃণমূল-বিজেপি সংঘর্ষে। এই হামলায় কমপক্ষে ১৫ জনের আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। পরিস্থিতি সামলাতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

  • গঙ্গা বক্ষে লকেটের প্রচার

চুঁচুড়ার লঞ্চঘাট থেকে ডানলপ ঘাট পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার পথ জলপথে প্রচার করলেন লকেট চট্টোপাধ্যায়।

  • নির্বাচনের আগে ফের অশান্তি বাসন্তীত

রবিবার রাতে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হলেন তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য। স্থানীয় তৃণমূল নেতা তথা আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের সদস্য অনুপ হালদার গুলিবিদ্ধ হয়েছেন। রাতেই গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার ডান পায়ে গুলি লেগেছে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় বিজেপি কর্মীদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতৃত্ব।

  • ৩৫৬ ধারা চাইছে বিজেপি

দ্বিতীয় দফা ভোটের আগে রাজ্যে বলবৎ হোক ৩৫৬ ধারা। দাবি করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

  • আজ প্রচার বাতিল মিঠুনের

বাতিল হল মিঠুন চক্রবর্তীর রোড শো। আজকের বদলে কাকদ্বীপে মিঠুন চক্রবর্তীর রোড শো হবে আগামীকাল।

আরও পড়ুন: “২৬টা কেন, তিরিশটাই বলুন না! রসগোল্লা পাবেন”, চণ্ডীপুরে শাহকে কটাক্ষ মমতার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest