কাল ফের রাজ্যে আসছেন জেপি নাড্ডা, আগ্রহ থাকলে জেনে নিন পূর্ণ সফরসূচি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার একদিনের বাংলা সফরে আসছেন বিজেপি সভাপতি (BJP President) জে পি নাড্ডা (J P Nadda)। পশ্চিম বর্ধমান (West Bardhaman)-এ আসছেন তিনি। এখানে তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে। বর্ধমানে করবেন রোড শো, দলীয় নেতাদের সঙ্গে বৈঠক।

শেষবার তাঁর বাংলা সফরকে ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। তিনি দক্ষিণ ২৪ পরগণার ডায়মন্ড হারবারে সভা করতে গিয়েছিলেন। সেই সময় তাঁর কনভয় আক্রান্ত হয়েছিল বলে অভিযোগ। আর তা নিয়ে কেন্দ্র এবং রাজ্য সরকারের মধ্যে টানাপড়েন চলেছিল।

বিজেপির দাবি, জে পি নাড্ডা, কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়-সহ দলের আরও অনেক নেতা আক্রান্ত হয়েছিলেন। এই ঘটনা প্রমাণ করে বাংলায় গণতন্ত্র নেই। আউনশৃঙ্ঘলা নিয়েও প্রশ্ন তুলেছিল বিজেপি। সেই সঙ্গে দলের একাংশ ৩৫৬ ধারার চালু নিয়ে সুর চড়িয়েছিল।

আরও পড়ুন:রাজ্যে হঠাৎ উধাও শীত! ফের ফিরবে? কী জানাল আবহাওয়া দফতর

দেখে নেওয়া যাক জে পি নাড্ডা (J P Nadda)-র সফরসূচি

শনিবার এগারোটা নাগাদ তিনি প্রথমে আসবেন অন্ডালে, কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে। সেখান থেকে চলে যাবে রাধা গোবিন্দ মন্দিরে। সেখানে পূজা দেবেন। এরপর তিনি যাবেন জগদানন্দপুর। সেখানে তিনি এক সভায় অংশগ্রহণ করবেন। তারপর যাবেন কৃষক সুরক্ষা গ্রাম সভায়। এর পরের কর্মসূচি জগদানন্দপুর গ্রামের কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহ করবেন। তারপর কৃষক পরিবারের বাড়িতে তিনি দুপুরের খাওয়া সারবেন।

জে পি নাড্ডা (J P Nadda) এরপর যাবেন কাটোয়া হেলিপ্যাডে। সড়কে তিনি ওই পথে যাবেন।য সেখান থেকে বর্ধমান। কাটোয়া হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে তিনি যাবেন বর্ধমান। এরপর সেখান থেকে বিজেপি জেলা অফিসে, সড়কপথে যাবেন তিনি। বিজেপি জেলা অফিস থেকে এরপর তিনি যাবেন সর্বমঙ্গলা মন্দিরে। সর্বমঙ্গলা মন্দির থেকে তিনি পৌঁছবেন বর্ধমান ক্লক টাওয়ারে। সেখানে তার রোড শো শুরু হবে বলে ঠিক রয়েছে। তাঁর রোড শো শেষ হবে কার্জন গেটের কাছে।

এরপর তিনি যাবেন সিনক্লেয়ার রিসর্টে। তারপর বিকেলে সাংবাদিক বৈঠক করবেন। এবং তারপর সিনক্লেয়ার রিসর্টে কোর গ্রুপের সদস্যদের সঙ্গে বৈঠক করবেন। বৈঠক শেষে সিনক্লেয়ার রিসর্ট থেকে তিনি সোজা চলে যাবেন কাজী নজরুল ইসলাম বিমানবন্দরের দিকে। এবং সেখান থেকে জে পি নাড্ডা (J P Nadda) দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন। অন্তত এখনও পর্যন্ত সফরসূচি তেমনই ।

আরও পড়ুন: ‘ক্ষমতায় আসলে বাংলায় লভ জিহাদ বিরোধী আইন’, বললেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest