বিনা অনুমতিতে রোড শো, শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু পুলিশের

পুলিশের কাজে বাধা, অবৈধ জমায়েতের মতো অভিযোগ এনে মামলা দায়ের হয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মিঠুন চক্রবর্তীর পর এবার রোড শো করতে গিয়ে ‘বাধা’ পেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগে বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের করা হচ্ছে।

রবিবার চতুর্থ দফা ভোটে শ্রাবন্তীর ভাগ্য পরীক্ষা, বৃহস্পতিবার ছিল প্রচারের শেষ দিন। আর এইদিনই শ্রাবন্তীর সমর্থনে রোড শো করবার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। তবে মেলেনি পুলিশের অনুমতি। এর জেরেই মেজাজ হারান বেহালার ভূমিকন্যা। তাঁর অভিযোগ ইচ্ছাকৃতভাবে বিজেপিকে প্রচার করা থেকে আটাকানো হচ্ছে। কর্মী-সমর্থকদের নিয়ে পর্ণশ্রী থানায় বিক্ষোভও দেখান শ্রাবন্তী। এরপর অনুমতি ছাড়াই রোড শো করেন শ্রাবন্তী। এর জেরেই পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের করা হয়েছে শ্রাবন্তীর নামে। গোটা ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন: বিজেপি ‘অশান্তি’ আনবে! বেফাঁস টুইট করে হাসির খোরাক দলবদলু প্রার্থী

মিঠুনকে নিয়ে শেষবেলার প্রচারে ঝড় তোলবার পরিকল্পনা ছিল গেরুয়া শিবিরের। বেহালার পর্ণশ্রী থেকে নতুন পল্লি পর্যন্ত রোড শোয়ের কথা ছিল, এই প্রেক্ষেতি বুধবার রাতে পর্ণশ্রী থানায় আবেদন জানায় বিজেপি। সেই আবেদন খারিজ করে পুলিশ জানায়, এই রোড শো-এর জন্য ছাড়পত্র লাগবে নির্বাচন কমিশনের।

এরপর মহাগুরু ও শ্রাবন্তীকে নিয়ে ডোর-টু ডোর ক্যাম্পেনের অনুমতিতেও ছাড়পত্র দেয়নি পুলিশ। এই নিয়েই উত্তেজনা ছড়ায় পর্ণশ্রী এলাকায়। বেলা বাড়তেই পর্ণশ্রী থানা ঘেরাও করেন বিজেপি সমর্থকরা। থানার ভিতরে ঢুকে বিক্ষোভ দেখান শ্রাবন্তী ও বিজেপি কর্মীরা। এরপরই তাঁদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা, অবৈধ জমায়েতের মতো অভিযোগ এনে মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে মন্তব্য কেন? জবাব চেয়ে ফের মমতাকে নোটিস কমিশনের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest