এবার ‘সুপার মারিও’র ভূমিকায় মমতা, অভিনব প্রচারে বাজিমাত তৃণমূলের

সাধারণ মানুষকে বাঁচাতে ‘বহিরাগত’দের বিরুদ্ধে একাই লড়াই করছেন ‘ফাইটার দিদি’। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে দু’টি ভিডিও।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৭ মার্চ থেকে শুরু হচ্ছে বঙ্গে বিধানসভা নির্বাচন (WB Elections 2021)। তার আগে প্রচারে ঝড় তুলছে শাসক-বিরোধী সব পক্ষ। মানুষের মন পেতে দেওয়াল লিখন, জনসভা, ব়্যালির পাশাপাশি গান, র়্যাপ-সহ একাধিক অভিনব ভাবনাও দেখা যাচ্ছে প্রচারে। রাজ্যের শাসক দল তৃণমূলের প্রচারেও রয়েছে একাধিক অভিনবত্ব। এবার প্রচারের জন্য নতুন ভিডিও প্রকাশ করল তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। যেটি তৈরি হয়েছে পুরনো দিনের ‘সুপার মারিও’ ভিডিও গেমের আদলে। তবে তাতে মারিও নয়, রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যিনি সমস্ত বাধা টপকে, উন্নয়নে ভর করে ফের একবার ক্ষমতায় ফিরছেন।

ভিডিওয় দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকেও্। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এরা কেউই মমতা বন্দ্যোপাধ্যায়কে আটকাতে পারেননি। সমস্ত বাধা টপকে ধীরে ধীরে তিনি অভিষ্ট লক্ষ্যে পৌঁছে গিয়েছেন।ভিডিওটিতে অবশ্য বিভিন্ন জায়গায় ছড়া ও কন্যাশ্রী, যুবশ্রীর মতো একাধিক উন্নয়নমূলক প্রকল্প তুলে ধরা হয়েছে। ছড়ার সঙ্গে সঙ্গে কিছু ক্যাপশানও তুলে ধরা হয়েছে। ভিডিওটিতে আবহ সংগীত সুপার মারিও গেমসের আদলেই তুলে ধরা হয়েছে। পুরোটাই প্রশান্ত কিশোরের পরিকল্পনা বলে সূত্রের খবর।

আরও পড়ুন: ৫ টাকায় চিনি, ৩ টাকায় নুন, এক নজরে দেখুন বিজেপির ‘কল্পতরু’ ইস্তাহার

শুধু এই ভিডিওটি নয়, এর আগে আরও একটি অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করা হয় তৃণমূলের পক্ষ থেকে। যেখানে সাধারণ মানুষকে বাঁচাতে ‘বহিরাগত’দের বিরুদ্ধে একাই লড়াই করছেন ‘ফাইটার দিদি’। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে দু’টি ভিডিও।

গোটা রাজ্য জুড়ে জোরকদমে শুরু হয়েছে নির্বাচনী প্রচার‌।বর্তমান প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়ার ভূমিকাও কম গুরুত্বপূর্ণ নয়।এই পরিস্থিতিতে তৃণমূলের এই প্রচার সাধারণের থেকে আলাদা বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ‘বারমুডা পরতে পারেন, তাহলে পরিষ্কার দেখা যায়’, মমতাকে জঘন্য আক্রমণ দিলীপের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest