বাংলাকে Narendra Modi-র হাতে তুলে দেওয়াটাই তাঁদের আসল লক্ষ্য : শুভেন্দু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই পুরনো দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন শুভেন্দু অধিকারী। রাজনৈতিক ও অরাজনৈতিক, যে কোনো মঞ্চ থেকেই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করে চলেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

দলের সংবর্ধনা সভায় শুভেন্দু অধিকারী জানিয়ে দিলেন, বিধানসভা নির্বাচনে নরেন্দ্র মোদীর হাতে বাংলা তুলে দেওয়াই তাঁর এবং তাঁদের সকলের প্রধান লক্ষ্য। কারণ, শুভেন্দুর কথায়, ‘‘যাতে বাংলা এবং কেন্দ্রে একই সরকার থাকে। তাতে একদিকে যেমন বাংলা কেন্দ্রীয় প্রকল্পগুলির সহায়তা পাবে, তেমনই রাজ্যের বেকার সমস্যার সমাধান হবে।’’

আরও পড়ুন: Madhyamik 2021 Routine: প্রকাশিত হল মাধ্যমিকের রুটিন, ১ জুন থেকে শুরু পরীক্ষা

বিজেপি দফতরে নিজের প্রথম বক্তৃতার আগে শুভেন্দু যে ‘হোমওয়ার্ক’ করে এসেছিলেন, তা তাঁর বক্তব্যে স্পষ্ট। সংক্ষিপ্ত ভাষণে তাঁর কথায় ঘুরেফিরে এসেছে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের কথা। ফিরে ফিরে এসেছে ‘আমি’ নয়, ‘আমরা’র কথা।

বিজেপিতে যোগ দেওয়া নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে ফের তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন শুভেন্দু। তিনি বলেছেন, ২১ বছর তৃণমূল পার্টিটা করেছি বলে এখন লজ্জা করে। এই দলটা এখন একটা কোম্পানিতে পরিণত হয়েছে।

একসময়ের শিল্পতালুক পশ্চিমবঙ্গের হৃত গৌরব পুনরুদ্ধারে সাহায্য করতে পারেন একমাত্র নরেন্দ্র মোদী। এদিনের মঞ্চ থেকে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। তিনি এদিন বলেছেন, একমাত্র বিজেপিই পারবে ফর দ্যা পিপল, বাই দ্যা পিপল, অফ দ্য পিপল ভাবধারাকে বাস্তবে রূপান্তরিত করতে।

সংক্ষিপ্ত বক্তৃতা শুভেন্দু শেষ করেছেন ‘জয় শ্রীরাম’, ‘ভারতমাতা কি জয়’ এবং সম্প্রতি তাঁর নিজের তৈরি স্লোগান ‘হরেকৃষ্ণ হরে হরে, পদ্মফুল ঘরে ঘরে’ দিয়ে। যা শুনে উপস্থিত নেতা-কর্মীদের মধ্যে হাততালি পড়েছে বিস্তর।

শুভেন্দুকে এদিনও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পাল্টা দেওয়া হয়েছে। তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ বলেছেন, একই পরিবারের এতজন এতগুলি পথ অধিকার করেছিলেন তখন লজ্জা করেনি! বিজেপি পার্টিতে গিয়ে কি সব কালিমা দূর হয়ে যায়!

আরও পড়ুন: বিশ্বভারতী : ‘ধর্মান্ধদের’ বিরুদ্ধে লড়াইয়ে ‘দাদা’ অমর্ত্যর পাশে ‘বোন’ মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest