নেপথ্যে পরকীয়া, স্বামীর আত্মহত্যার ভিডিও রেকর্ডিং করলেন স্ত্রী

নেহার মোবাইলে প্রেমিকের সাথে ‘আপত্তিকর’ ছবি পেয়ে যান আমন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বামীর আত্মহত্যার ছবি উঠল স্ত্রীর ফোনে। ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার বালি থানা এলাকায়। স্বামীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বালি থানার অন্তর্গত বাদামতলা এলাকার বাসিন্দা অমন সাউ। তিনি পেশায় বস্ত্র ব্যবসায়ী। পাঁচ বছর আগে অমন সাউয়ের সঙ্গে প্রেম চলে নেহা শুক্লার। এমনকী নেহা বাড়ির অমতেই গত বছর ডিসেম্বর মাসে বিয়ে করেন লিলুয়ার নেহা শুক্লা। কিন্তু আর একটা বছর ঘুরল না। তার মধ্যেই সম্পর্কে চিড় ধরতে শুরু করে। উত্তরপাড়ার এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে তৈরি হয় নেহার বলে স্বামীর অভিযোগ ছিল। অভিযোগ, এই বিষয়টি নিয়ে অমনের কাছ থেকে পার্টি করার জন্য জোর করে টাকা চাইত নেহা। আর তা নিয়ে দাম্পত্য অশান্তিও চরমে উঠতে থাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, কাউকে কিছু না জানিয়ে গত মার্চ মাসে প্রেমিকের সঙ্গে দিল্লিতে ঘুরে আসেন নেহা। আর ফিরে এসে স্বামীকে বিবাহবিচ্ছেদের জন্য চাপ দিতে থাকেন।

আরও পড়ুন: শুভেন্দুর জবাবে সন্তুষ্ট নয় কমিশন, নিষেধাজ্ঞা না চাপিয়ে করা হল সতর্ক

এই অবস্থায় নেহার মোবাইলে প্রেমিকের সাথে ‘আপত্তিকর’ ছবি পেয়ে যান আমন। গত ৮ এপ্রিল রাতে এই নিয়ে যখন অশান্তি চরমে ওঠে, তখন নেহা মোবাইলে তাঁর স্বামীর কথোপকথন রেকর্ড করতে থাকেন। উত্তেজিত করতে থাকেন বলেও অভিযোগ। তখন আমন বলেন, তিনি এমন কিছু করবেন, যা নেহাকে সারা জীবন মনে রাখতে হবে। এর পরই গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন আমন। যা ক্যামেরা বন্দি হয় নেহার মোবাইলে।

এই পরিস্থিতিতেও আমনকে কোনও ভাবেই বাঁচানোর চেষ্টা করেননি নেহা, এমনই অভিযোগ। জানাজানি হতে তিনি বাড়ি ছেড়ে পালাবার চেষ্টা করেন। তখন শ্বশুরবাড়ির লোকেরা তার মোবাইল কেড়ে নেন। পরে তা পুলিশকে জমা দেওয়া হয়। বালি থানায় নেহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আমনের বাবা। পুলিশ সোমবার রাতে নেহাকে গ্রেফতার করে। মঙ্গলবার হাওড়া আদালতে তাঁকে পেশ করা হয়।

আরও পড়ুন: নিষেধাজ্ঞা ওঠার পরই জনসভায় মমতা, বিচারের ভার ছাড়লেন জনতার হাতে, বললেন পলাশির গল্প

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest