Site icon The News Nest

দাদা আরিয়ান গ্রেফতারের পর প্রথম ইনস্টা পোস্ট সুহানার, কি লিখলেন তাতে

aryan khan abram khan suhana khan

শুক্রবার গৌরী খানের জন্মদিন। এ দিকে ছেলে আরিয়ান খান রয়েছেন জেল হেফাজতে। জামিন পাননি তিনি। এই পরিস্থিতিতে ‘মন্নত’-এ যে উদ্‌যাপনের আসর বসবে না, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু এই কঠিন সময়ে মাকে বিশেষ দিনের কথা মনে করিয়ে দিলেন সুহানা খান।

ইনস্টাগ্রামে শাহরুখ খান এবং গৌরীর অনেক বছর আগের একটি ছবি পোস্ট করেছেন সুহানা। সাদা কালো ছবিতে স্ত্রীকে জড়িয়ে রয়েছেন শাহরুখ। লেন্সের দিকে চোখ নেই। দু’জনের মুখেই হাসি। এই ছবি দিয়ে সুহানা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’তার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবি কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছে তুতো বোন আলিয়া ছিব্বার থেকে অনন্যা পান্ডে।

নেটমাধ্যমে বেশ সক্রিয় সুহানা। সেখানকার আদবকায়দাও তাঁর ভাল করে জানা। এই মুহূর্তে আরিয়ানকে কেন্দ্র করে যে নানা কটূক্তি ধেয়ে আসতে পারে, তা তিনি ভাল করেই জানেন। তাই গৌরীকে শুভেচ্ছা জানানোর পোস্টের মন্তব্য বাক্স তিনি বন্ধ করে রেখেছেন। অর্থাৎ কেউ সেখানে ইচ্ছে মতো মন্তব্য করতে পারবেন না।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই মানসিক ভাবে বিপর্যস্ত গৌরী। বৃহস্পতিবারও জামিন পাননি আরিয়ান। তবে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি মতো তাদের হেফাজতে রাখা হয়নি আরিয়ানকে। জাল হেফাজতে রাখার সঙ্গে সঙ্গেই তাঁর জামিনের জন্য জোর সওয়াল করেন আইনজীবী। শুক্রবার সকাল ১১টায় সেই মামলার শুনানি। জন্মদিনে আপাতত সে দিকেই তাকিয়ে গৌরী।

মাদককাণ্ডে শাহরুখপুত্র (Shah Rukh Khan) আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এরপরই কিং খানের পাশে দাঁড়িয়েছেন বহু বলিউড তারকা। মান্নাতে গিয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন সলমন খান। গতকাল আরিয়ানের উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। এতে প্রতিক্রিয়া দিয়েছেন সুহানা খান (Suhana Khan)। হৃত্বিক রোশনের (Hrithik Roshan) পোস্টটি লাইক করেছেন তিনি। বিপদের দিনে দাদা এবং পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি।

Exit mobile version