শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট! মুহূর্তে ভাইরাল সুস্মিতা- রোহমানের ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ফের ভাইরাল সুস্মিতা সেন (Sushmita Sen)। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। প্রেমিক রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে তাঁকে ঘনিষ্ঠ ভাবে যোগা করতে দেখা গেছে। তার মাঝখানেই রোহমান ভালোবাসার চিহ্ন এঁকে দেন প্রাক্তন বিশ্বসুন্দরীর কপালে।

 নেটিজেন এবং বলিপাড়ায় জোর খবর, দীর্ঘ লিভ ইনের পর থিতু হওয়ার কথা সম্ভবত ভাবছেন সেনসুন্দরী।পাশাপাশি নজর কেড়েছে অভিনেত্রীর সাজও। কালো টি-শার্ট এবং ধূসর বডি হাগড পোশাকে শরীরচর্চায় মেতেছেন সুশ। রোহমানের গায়ে সাদা টি-শার্ট, ব্রাউন প্যান্ট। ভিডিওটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে ৭ লাখেরও বেশি বার দেখেছেন নেটিজেনেরা। যদিও যুগলের ফটো বা ভিডিও পোস্ট নতুন কিছু নয়। এর আগেও এঁদের ঘনিষ্ঠ ছবি দেখা গেছে সোশ্যালের বিভিন্ন মাধ্যমে।

https://www.instagram.com/p/B_ShrtmFB8u/

আরও পড়ুন:  মোনালির রেসিপি দেখে বাড়িতেই বানিয়ে নিন আইসক্রিম! দেখুন ভিডিও

সামাজিক দূরত্ব বজায় রেখেও সোশ্যালে মারাত্মক সামাজিক সুস্মিতা সেন (Sushmita Sen)। দিন কয়েক আগেই তিনি পরিবারের ছবি, ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে তিনি, প্রেমিক রোহমান শাল (Rohman Shawl), দুই মেয়ে রেনে আর আলিশা জমিয়ে মজা করছেন দেখা গেছে। এবার প্রাক্তন বিশ্বসুন্দরী সামনে আনলেন যুগলের শরীরচর্চা। করোনা লকডাউনেও যেন অবিচ্ছেদ্য তাঁরা। এতটাই এতে অন্যের মধ্যে মিলেমিশে একাকার যে শরীরচর্চাতেও তার ছাপ। রোহমান-সুস্মিতার অন্তরঙ্গ যোগাভ্যাসের সেই ছবি সোশ্যালে দিতেই হুমড়ি খেয়ে দেখছে নেটপাড়া। ভাইরাল ফের সেনসেশান। 

https://www.instagram.com/p/B-cY3_SB-bd/

সুস্মিতা বয়ফেন্ডের সঙ্গে ‘কাপল ওয়ার্কআউট’-এ একে অন্যের শরীর মিলিয়ে দিয়েছিলেন কিছু দিন আগে। তাই নিয়ে নেটাগরিকদের জল্পনা ছিল তুঙ্গে।এই ছবি দেখে তারা এতটাই উত্তেজিত যে সুস্মিতার লাইভে তাঁর ভক্তরা বারবার প্রশ্ন করতে থাকে সুস্মিতা কবে রহমানকে বিয়ে করবেন? সুস্মিতা লাইভে প্রশ্নটা রহমানকে ঘুরিয়ে করলে বিয়ের প্রসঙ্গে কোনও মন্তব্য না করে রহমান বলেন, ‘লকডাউনের সময় আমি একটা বিষয় মিস করছি। সেটা কাজ। কাজ ছাড়া বাঁচা যায় না। আমি কাজে ফিরতে চাই’।

আরও পড়ুন:  World Book Day: স্মার্টফোনে নয়, এই গ্রাম আজও বুঁদ বইয়ের মায়াজালে

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest