দুর্ধর্ষ ট্রিপল ক্যামেরা, দাম ১০ হাজারের নীচেই- এই সময়ের সেরা ৫ স্মার্টফোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্তমানে বাজারে চাহিদা সবচেয়ে বেশি ১০ হাজারের মধ্যের স্মার্টফোন। যেখানে নানা রকমের ফিচার রয়েছে। বাজেট স্মার্টফোনের চাহিদার কথা ভেবেই নতুন বছরে নতুন নতুন ফিচারের হরেক রকমের স্মার্টফোন (smartphone) বাজারে আনছে মোবাইল প্রস্তুতকারক সংস্থাগুলি। ক্রেতাদের কথা মাথায় রেখেই সেগুলির দাম থাকছে ১০ হাজার টাকার নিচেই।

Realme Narzo 20A- এই ফোনটিতে স্ন্যাপড্রাগন 665 প্রসেসর এবং 5000mAh ব্যাটারি রয়েছে। এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপও রয়েছে। যেখানে একটি বিশেষ রেট্রো লেন্সও ব্যবহার করা হয়েছে। এই ফোনের ফ্রন্টে 8 megapixel ক্যামেরা রয়েছে। এটির দাম শুরু ৮,৪৯৯ টাকা থেকে।

Samsung Galaxy M02s- এটিতে ৬.৫০ ইঞ্চির টাচ স্ক্রিন রয়েছে। যার রেজোলিউশন 720×1560 পিক্সেল। এই স্মার্টফোনটিতে Qualcomm Snapdragon 450 octa-core প্রসেসর রয়েছে। এই ফোনটিতে 4GB RAM এবং 5000mAh ব্যাটারি রয়েছে। এতে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ। যার মধ্যে একটি ক্যামেরা 13 megapixels। বাকি দুটি ক্যামেরা 2 megapixels। সেলফির জন্য একটি 5 megapixels ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের দাম শুরু ৮,৯৯৯ টাকা থেকে।

আরও পড়ুন: বাড়ি বসে মোবাইল নম্বর পোর্ট করতে পারবেন গ্রাহকরা, এয়ারটেল আনল নতুন পরিষেবা, জানুন…

Xiaomi Redmi 9 Prime- এই ফোনে 6.53 ইঞ্চির টাচ স্ক্রিন রয়েছে। যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল। এই স্মার্টফোনটিতে 2GHz speed octa-core MediaTek Helio G80 রয়েছে। এই ফোনের দাম ৯,৯৯৯ টাকা।

Poco M2- এই ফোনে রয়েছে ৬.৫৩-ইঞ্চি স্ক্রিন। যার রেজোলিউশন 1080 x 2340 পিক্সেল। এই স্মার্টফোনটিতে MediaTek Helio G80 octa core প্রসেসর রয়েছে। এই ফোনটি 6 জিবি র‍্যাম নিয়েই বাজারে এসেছে। স্মার্টফোনটি Android 10 এ চলে। এটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। এর পিছনে রয়েছে চার ক্যামেরা (Quad camera) বিশিষ্ট সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনের দাম ৯,৯৯৯ টাকা।

Moto E7 Plus- এই ফোনটিতে দারুণ এক প্রকার বিশেষত্ব রয়েছে তা হ’ল এর শক্তিশালী Qualcomm Snapdragon 460 octa core প্রসেসর। এই প্রসেসরটি 11nm প্রসেসর ভিত্তিক। এই স্মার্টফোনটিতে 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ রয়েছে। রিয়ার ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার মেইন ক্যামেরাটি 48 megapixels।সামনে একটি 8 megapixels ক্যামেরা আছে। এই ফোনের দাম ৯,৪৯৯ টাকা।

আরও পড়ুন: ভারতে ফ্রি মেসেজিং অ্যাপের তালিকার শীর্ষে Signal! পিছিয়ে পড়েছে WhatsApp

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest