বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন, প্রিপেড গ্রাহকদের জন্য নয়া অফার জিও’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: প্রিপেড রিচার্জ করালেই এ বার বিনামূল্যে দেখা যাবে ডিজনি+হটস্টার। অনলাইন স্ট্রিমিং পরিষেবার সঙ্গে গাঁটছড়া বেঁধে বিভিন্ন টেলিকম সংস্থাই গ্রাহকদের জন্য এমন লোভনীয় অফার আনতে শুরু করেছে। এ বার সেই তালিকায় নাম লেখাল জিও। রবিবার বিনামূল্যে ডিজনি+হটস্টার ভিআইপি পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করেছে তারা।

রিলায়েন্স জিওর তরফে রবিবার টুইট করে জানানো হল, এই টেলিকম সংস্থার প্রিপেড গ্রাহকরা এক বছরের জন্য বিনামূল্যে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। তবে বিশেষ কয়েকটি প্ল্যানে রিচার্জ করলেই মিলবে এই ফ্রি সাবস্ক্রিপশন। মাসে ৪০১ টাকা রিচার্জ করালেই এই পরিষেবা মিলবে। সেক্ষত্রে ২৮ দিনের জন্য ৯০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার আনলিমিটেড ভয়েস কলও করা যাবে। সেই সঙ্গে এক বছরের জন্য ডিজনি+হটস্টার দেখা যাবে বিনামূল্যে।

আরও পড়ুন: কথা ছিল আগামী সপ্তাহে, কবে পাওয়া যাবে Redmi Note 9 Pro? কি বলল Xiaomi

অন্য দিকে, ২৫৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে এক বছরের জন্য ৭৪০ জিবি ডেটা মিলবে। পাওয়া যাবে আনলিমিটেড ভয়েসকল এবং বিনামূল্যে এক বছরের ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। তাতে মার্ভেল, স্টার ওয়ার্স, পিক্সার এবং ডিজনির সমস্ত সিনেমা দেখা যাবে। দেখা যাবে হটস্টার স্পেশ্যাল, লাইভ খেলা এবং কার্টুনও।

এর পাশাপাশি, অ্যাড অন ডেটা পরিষেবাও এনেছে জিয়ো, যার আওতায় শুধু ডেটা ও এক বছরের ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সে ক্ষেত্রে ১২০৮ টাকা দিয়ে রিচার্জ করলে ২৪০ দিনের জন্য বাড়তি ২৪০জিবি ডেটা মিলবে। ৬১২ টাকা দিয়ে রিচার্জ করলে পাওয়া যাবে ৭২ জিবি ডেটা।

তবে মনে রাখা দরকার, যত টাকা দিয়েই রিচার্জ করা হোক না কেন, এই সমস্ত পরিষেবা পেতে গেলে গ্রাহকের জিয়ো অ্যাকাউন্ট চালু থাকতে হবে। অর্থাৎ ন্যূনতম রিচার্জ করে রাখতে হবে।

আরও পড়ুন: নিয়মভঙ্গের অভিযোগ, প্লে স্টোর থেকে ‘রিমুভ চায়না অ্যাপস’ সরাল গুগল

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest