আজ রাত ১২টার পরে Netflix ফ্রি! জানুন ,কিভাবে দেখবেন আপনার পছন্দের সিরিজ- সিনেমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ রাত ১২ টা থেকে বিনামূল্যে নেটফ্লিক্স। তবে তা প্রতিদিনের জন্য নয়। কেবল দু’দিন পাওয়া যাবে এই সুযোগ। আসলে, নেটফ্লিক্স এক সপ্তাহ আগে ঘোষণা করেছিল যে ভারতে স্ট্রিমফেষ্টের অধীনে নেটফ্লিক্সে ফ্রি অ্যাকসেস দেওয়া হবে।নেটফ্লিক্সে দু’দিনের জন্য ফ্রি অ্যাকসেস পেতে আপনাকে কয়েকটি পদক্ষেপ অনুসরণ করতে হবে। মজার কথাটি হল ফ্রি নেটফ্লিক্স অ্যাকসেসর জন্য আপনাকে ব্যাঙ্কের বিশদ অর্থাৎ ডেবিট বা ক্রেডিট কার্ড নম্বর দিতে হবে না।

নেটফ্লিক্স ডাউনলোড করার পর যে পদ্ধতিগুলি ফলো করবেন সেগুলি হল-

—অ্যাপটি ডাউনলোড করার পর নিজের নাম, ই-মেল, ফোন নম্বর এবং একটি পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করুন।

—সাইন আপ করার পর কোনও ব্যয় করতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যে আগামী দু’দিন দেখা যাবে। ৪ তারিখ রাত ১২টা থেকেই তা প্রযোজ্য হবে।

—এই অফারটি শুধুমাত্র তাদের জন্য, যারা নেটফ্লিক্স কখনও ব্যবহার করেননি। তাই নতুন অ্যাকাউন্ট খুলেই নেটফ্লিক্স-এ ভিডিও দেখার সুবিধা উপভোগ করা যাবে।

আরও পড়ুন: ফার্স্ট প্রাইজ 6 কোটি টাকা, বড় চমক দিয়েই আসরে নামছে PUBG Mobile India!

এর আগেও ফ্রি ট্রায়ালের অফার দিয়েছে নেটফ্লিক্স। যেখানে সংশ্লিষ্ট গ্রাহককে ফ্রি ট্রায়ালের এক মাস পর টাকা দেওয়ার জন্য বিস্তারিত তথ্য দেওয়া হত। তাতে প্রতি মাসের চার্জ কেটে নিত নেটফ্লিক্স। গ্রাহক অবশ্য নিজেই সাবস্ক্রিপশন বাতিল করতে পারতেন। স্ট্রিমফেস্টে টাকা দেওয়ার জন্য কোনও তথ্য দিতে হবে না।

নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন ফি বেড়ে যাওয়ার বিষয়ে পিটার বলেন, আমরা একটা পর্যালোচনা করেছি। আদৌ কি আমরা গুরুত্বপূর্ণ জিনিস দিচ্ছি? বিনোদনকে আমারা যথেষ্ট গুরুত্ব দিয়ে থাকি। আমরা আমাদের পরিষেবা উন্নত করতে চাই। এখনও পর্যন্ত চলতি আর্থিক বর্ষে বিশ্ব জুড়ে ২.২ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়েছে নেটফ্লিক্সের।

নেটফ্লিক্সের পক্ষ থেকে গ্রেগ পিটার্স সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, বিষয়টা নিয়ে আমাদের কৌতূহল তুঙ্গে। ভারতে কেমন প্রভাব পড়ে তা দেখে অন্য় দেশেও এই ধরনের অফার দেওয়া হতে পারে।

আরও পড়ুন: নতুন বছরেই WhatsApp-এর নয়া নীতি, না মানলে ডিলিট করা হবে অ্যাকাউন্ট!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest