আত্মনির্ভরতা!১১ হাজারের মধ্যে আসছে অসাধারণ অ্যান্ড্রয়েড টিভি আনছে Thomson

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইউরোপীয় ইলেকট্রনিক্স জায়ান্ট থমসন এবার অ্যান্ড্রয়েড টিভি নিয়ে আসছে। মাত্র ১০ হাজার ৯৯৯ টাকা থেকেই শুরু হচ্ছে এই সিরিজের অ্যান্ড্রয়েড টিভিগুলির দাম। 6 অগস্ট থেকে ফ্লিপকার্টে পাওয়া যাবে। আনলক প্রথম পর্যায়ে ভারতীয় অর্থনীতির চাহিদা পূরণে বিশেষভাবে নকশা করা হয়েছে এই অ্যান্ড্রয়েড টিভির।

গ্রাহকের প্রয়োজন মেটাতে যাতে ওয়ার্ক ফ্রমে হোমের সমস্ত সুবিধা রাখা হয়েছে এই অ্যান্ড্রয়েড টিভিতে। মহামারীতে জীবনযাত্রায় এসেছে পরিবর্তন। গুগল হোমে ছাড়াও বিনোদন এবং অনলাইন ক্লাসের সঙ্গে লিঙ্ক করা যেতে পারে থমসনের এই অ্যান্ড্রয়েড টিভিটি।

আরও পড়ুন : ভূমি পুজোয় ৪০ কেজি রুপোর ইট দিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন মোদী

‘গুগল অ্যাসিস্ট্যান্ট’ দ্বারা সম্পূর্ণরূপে সমর্থিত এই টিভি। অনলাইন শপিংয়ের অতুলনীয় অভিজ্ঞতাও উপভোগ করা যাবে এই টিভির সাহায্যে। এছাড়াও সংবাদ, আপডেটস, কোভিড সতর্কতা, অনলাইন লার্নিং, সঙ্গীত, লাইভ স্ট্রিমিংয়ের যাবতীয় সবকিছুই দেখা যাবে এখানে।

সংস্থার সিইও অবনিত সিং মারওয়াহ বলেছেন, “আমাদের লক্ষ্য হল ভারতে পরবর্তী ৫ বছরে আরও বেশি পরিমাণে অ্যান্ড্রয়েড টিভি তৈরি কর। আর এই কাজের জন্য গুগলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পেরে আমরা খুবই খুশি। এই সিরিজটি ভারতে সম্পূর্ণভাবে ভারতেই তৈরি করা হয়েছে। এই টিভি কেনার সময় আমাদের সমস্ত গ্রাহকদের সম্মানিত বোধ করা উচিত, কারণ এটি মেইক ইন ইন্ডিয়া উদ্যোগের অধীনে সম্পূর্ণভাবে বিকশিত এবং পরীক্ষিত। ”

গুগল সবেমাত্র ঘোষণা করেছে যে, তারা ভারতে ১০ বিলিয়ন ডলার বিনিয়োগ করবে। আর যার দ্বারা ভারতে অ্যান্ড্রয়েড টিভি ইকোসিস্টেমও চাঙ্গা হয়ে উঠবে।২০১৩ সালে স্মার্ট টিভি সেক্টরের মূল খেলোয়াড় হিসাবে থমসনের প্রবেশের আগে চিন, ভিয়েতনাম বা তাইওয়ানিজ পণ্যতে এই স্মার্ট বা অ্যান্ড্রয়েড টিভির জগত ভরপুর ছিল।

আরও পড়ুন : IPL 2020: টাইটেল স্পনসর চিনা সংস্থা ভিভো! দেশজুড়ে আইপিএল বয়কটের ডাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest