রিচার্জ করুন ১০০ টাকার কম, পেয়ে যান ১২ জিবি ডেটা, দুর্দান্ত অফার VI- এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতের টেলিকম বাজারে এখন Jio-র একছত্র আধিপত্য! Jio-কে টেক্কা দিতে উৎসবের মরসুমে এক ঝাঁক নতুন সস্তার প্ল্যান নিয়ে হাজির হল Vi। পুজোর আগেই ২০০ টাকারও কমে একাধিক প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে সংস্থা!

কিছু গ্রাহক শুধুমাত্র হোয়াটসঅ্যাপ ও ফেসবুক ব্যবহার করার জন্য ইন্টারনেট ব্যবহার করে থাকে। তাদের বেশি ডাটা খরচ হয় না। সেই কথা ভেবে, সম্প্রতি টেলিকম সংস্থাগুলি মাসিক ১০০ টাকার কমে বেশকিছু প্রিপেড প্ল্যান এনেছে। প্ল্যানগুলিতে হয়তো আপনি বেশি ডাটা ব্যবহারের সুবিধা পাবেন না। কিন্তু আপনি মোবাইলে মাসিক ১০০ টাকার বেশি ব্যয় না করতে চান তাহলে এই প্রিপেড প্ল্যানগুলি আপনার কাছে অবশ্যই আকর্ষণীয় হয়ে উঠবে।

আরও পড়ুন: ট্রেনের টিকিট এবার অ্যামাজনেও, পান ক্যাশব্যাক

আসুন রিলায়েন্স জিও, ভোডাফোন ও এয়ারটেলের মাসিক ১০০ টাকা কমের প্রিপেড প্ল্যানগুলি সম্বন্ধে সবিস্তারে জেনে নিন:

Vodafone প্রিপেড প্ল্যান:

ভোডাফোনের ৭৯ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ২০০ এমবি ইন্টারনেট ডাটা ও সেই সাথে ৬৪ টাকার টকটাইম পেয়ে যাবেন।

ভোডাফোনের ৪৮ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ৩ জিবি ইন্টারনেট ডাটা ও অনুরূপভাবে ৯৮ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ১২ জিবি ইন্টারনেট ডাটা পেয়ে যাবেন। এছাড়াও, একটি ৩৬ টাকার রিচার্জ প্ল্যান আছে যার মাধ্যমে গ্রাহকরা ৩৫০ টি লোকাল ও ন্যাশানাল এসএমএস করতে পারবেন।

AIRTEL প্রিপেড প্ল্যান:

ভারতী এয়ারটেলের ১০০ টাকার কম মূল্যে দুটি ডাটা অ্যাড অন প্যাক আছে। ৪৮ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ৩ জিবি অ্যাড অন ডাটা পেয়ে যাবেন। একইভাবে, ৯৮ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য ৬ জিবি অ্যাড অন ডাটা পেয়ে যাবেন।

Reliance Jio প্রিপেড প্ল্যান:

Reliance Jio ১০০ টাকার কম মূল্যে জিওফোন গ্রাহক ও নন জিওফোন গ্রাহক উভয়ের জন্যই কিছু প্রিপেড প্ল্যান এর ঘোষণা করেছে। নন জিওফোন গ্রাহকদের জন্য কোম্পানি একটি ৭৫ টাকার রিচার্জ প্যাক এনেছে। এতে ২৮ দিনের জন্য মোট ৩ জিবি ডাটা পাওয়া যাবে। এই প্যাকটিও একটি ডাটা অ্যাড অন প্যাক।

আরও পড়ুন: একটা ছোট্ট ভুলে হতে পারেন অনলাইন ফ্রডের শিকার, মনে রাখুন এই বিষয়গুলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest