ভারতে হাজির অবিশ্বাস্য ফিচার্সে ভরপুর Vivo V19, দাম কত জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ভারতের বাজারেও লঞ্চ হল Vivo V19। খুব সম্প্রতি বিশ্বের অন্যান্য দেশেও লঞ্চ হয়েছে দুর্দান্ত এই ফোন। লকডাউনের কারণেই ভারতে লঞ্চ হতে দেরি হচ্ছিল। তাক লাগিয়ে দেওয়ার মতো ফিচার্স Snapdragon 712 চিপসেট থাকছে Vivo-র এই নয়া ফোনে।

মূল ফিচার্স –
Vivo-র নতুন এই ফোনে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা। Vivo V19-এ থাকছে 6.44 ইঞ্চি FHD+ ডিসপ্লে। এ ছাড়াও Vivo-র এই নয়া ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের সাহায্যে চলবে। সংস্থার Funtouch OS 10 স্কিন চলবে Vivo V19-এ। যে কারণে এই স্মার্টফোন বহুল চর্চিত, তা হল Snapdragon 712 চিপসেট। স্টোরেজ হিসেবে এই স্মার্টফোনে থাকছে 8GB RAM ও 256GB অবধি।

ক্যামেরা –
Vivo V19-এ থাকছে ডুয়াল সেলফি ক্যামেরা। দুটিতেই 32MP প্রাইমারি সেন্সর থাকছে। Vivo-র অন্যান্য ফোনগুলির মতো এতেও থাকছে 8MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। মূল ক্যামেরা হিসেবে চারটি ক্যামেরা থাকছে Vivo V19-এর পিছনে, প্রতিটিতেই 48MP প্রাইমারি সেন্সর রয়েছে। এখানেই শেষ নয়। 2MP ম্যাক্রো ক্যামেরা এবং 2MP ডেপ্থ সেন্সর রয়েছে Vivo V19-এ।

আরও পড়ুন: অনলাইন ডান্স ক্লাস থেকে আয়! করোনার সঙ্গে লড়তে ৫ কোটি টাকা দিলেন ঊর্বশী

vivo v19 dual selfie 2

কানেক্টিভিটি-
USB Type-C পোর্ট, 3.5 মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0, ডুয়াল ব্যান্ড Wi-Fi, GPS– কানেক্টিভিটির সবই থাকছে Vivo V19-এ। এ ছাড়াও 4,500 mAh ব্যাটারির দ্বারা চালিত হবে এই ফোন। 33W ফাস্ট চার্জিংও থাকছে। ফোনটির ওজন প্রায় 186.5 গ্রাম।

Vivo V19-এর দাম –
8GB + 128GB স্টোরেজের Vivo V19-এর দাম 27,990 টাকা।
8GB RAM + 256GB স্টোরেজের Vivo V19-এর দাম পড়ূবে 31,990 টাকা।


রং –
আপাতত কালো ও রূপালি রঙের এই Vivo V19 স্মার্টফোন কিনতে পাওয়া যাবে।


কোথায় পাওয়া যাবে এই ফোন –
১৫ মে থেকেই Vivo-র অনলাইন স্টোরগুলিতে কেনা যাবে নয়া এই স্মার্টফোন। Amazon, Flipkart ও অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট থেকেও খুব শিগগিরই এই ফোন বিক্রি শুরু হবে। তবে এই মুহূর্তে গ্রিন জোন ও অরেঞ্জ জোনের Vivo স্টোর এবং অন্যান্য মোবাইল দোকানেও বিক্রি শুরু হয়ে যাবে।

আরও পড়ুন: এটিএম থেকে টাকা বেরনোর বদলে ভিতরে ঢুকে গেল বড়সড় সাপ! তাজ্জব সোশ্যাল মিডিয়া

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest