এসে গেল আমাজনের ফ্রিডম সেল, জলের দরে পাবেন এইসব গ্যাজেট…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

Prime Day Sale শেষ হতে না হতেই আজ থেকে Amazon নিয়ে এল ‘ফ্রিডম সেল (Freedom Sale)’, যেটি চলবে আগামী ১১ তারিখ অবধি। চারদিনের এই সেলে ল্যাপটপ, হেডফোন, স্মার্টওয়াচ এবং অন্যান্য জিনিসে কিনলে রয়েছে আকর্ষণীয় ছাড় এবং অফার। এছাড়া স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। চলুন এক নজরে দেখে নেওয়া যাওয়া যাক, ইলেকট্রনিক ডিভাইস ও গ্যাজেটগুলির উপর Amazon Freedom Sale এ কি অফার দেওয়া হয়েছে।

এই সেলে Samsung Galaxy Watch কিনলে ৩৬% (প্রায় ৯০০০ টাকা) ছাড় পাওয়া যাবে। এই ডিভাইসটি কিনতে দাম পড়বে ১৫,৯৯০ টাকা। এতে ব্লুটুথ কানেক্টিভিটির অপশন রয়েছে। ৪২ মিলিমিটার স্ক্রিন সাইজের এই স্মার্টওয়াচটি কালো এবং সোনালী রংয়ের দুটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।

JBL SB110 wireless soundbar কিনলে প্রায় ৭,১২৪ টাকা ছাড় পাবেন। এতে ডলবি ডিজিটাল সাউন্ড টেকনোলজি রয়েছে। এই ১১০ ওয়াটের অল-ইন-ওয়ান সাউন্ডবারটি ৭,৮৭৫ টাকায় কেনা যাবে।

Sony-র WH-1000XM3 হেডফোনটি কিনলে মিলবে ৩৩% ছাড়। অ্যাক্টিভ নয়েজ বাতিল (ANC) এবং আলেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার যুক্ত এই হেডফোনটি পাবেন ১৯,৯৯০ টাকায়।

 

এছাড়া BoAt Airdopes TWS ইয়ারবাডে ৬৭% ছাড় পাওয়া যাবে। এটি একবার চার্জে ৫ ঘন্টা অবধি প্লেব্যাক দিতে পারে। আগ্রহীরা ১,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন।

Amazon Freedom Sale এ Lenovo Legion Y540 9th Gen Intel Core i5 কিনলে পাবেন ২০,৬৬০ টাকা ছাড়। ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিনযুক্ত লেনোভো ল্যাপটপটি ৬৩,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এই গেমিং ল্যাপটপটিতে ৮ জিবি RAM ও ৫১২ জিবি ইন্টারনাল SSD স্টোরেজ রয়েছে।

HP Pavilion gaming 9th Gen Intel Core i5 ল্যাপটপটি কিনতে চাইলে একই দাম পড়বে। NVIDIA GeForce GTX 1650 গ্রাফিক্সযুক্ত এই ডিভাইসটিতে ১৪% ছাড় রয়েছে।

HP Omen Ryzen 5 gaming ল্যাপটপটি কিনলে ১২,৭২৬ ছাড় পাওয়া যাচ্ছে। এতে AMD Ryzen 5-4600H 6-কোর প্রসেসর এবং Windows 10 রয়েছে। এটির দাম পড়বে ৭৪,৯৯০ টাকা।

 

অ্যামাজন ফ্রিডম সেলে Samsung Galaxy Tab A কিনতে চাইলে ২,০০১ টাকা ছাড় পাবেন। ১০.১-ইঞ্চি স্ক্রিন এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি যুক্ত এই ট্যাবলেটটি কিনতে ১৪,৪৯৯ টাকা পড়বে।

 

SanDisk Ultra Dual USB Drive 3.1 পেনড্রাইভটি ৫০% ছাড়ে ২,৭৯৯ টাকায় কেনা যাবে। ২৫৬জিবির এই পেনড্রাইভে একটি ইউএসবি টাইপ-সি ইনপুট পোর্ট রয়েছে এবং এটি ১৫০ এমবিপিএস পর্যন্ত রিড স্পিড দেয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest