‘মমতা চিনের সঙ্গে যুদ্ধ চান, কিন্তু মোদির হিম্মত নেই ’, মন্তব্য করে ফের লাইমলাইটে দিদির কেষ্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লাদাখ সীমান্তে চিনা বর্বরতায় নিজেদের জওয়ানরা শহিদ হওয়ার পর থেকে ক্ষোভে ফুঁসছে ভারত। প্রতিবাদ, বিক্ষোভের শেষ নেই। ইতিমধ্যেই সর্বদলীয় বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। গেরুয়া শিবিরে একটা ঢাক ঢাক গুর গুর ব্যাপার। সোজা কথা কোনও দলই বলতে চান নি। সেধে দেশদ্রোহী হতে চায়নি কেউ। সামনে নির্বাচন। মমতাও তাই রাজ্যপাল এবং দিলীপদের ইস্যু করতে দেননি। বালাকোটের স্মৃতি তাঁর এখনো ফিকে হয়নি। কিন্তু দিদির কেষ্টকে বোঝায় কে?

আরও পড়ুন : ‘হিংসা ছাড়া সমাধান হয় না, ক্ষমার কথা বলে কাপুরুষরা’, বাংলায় ইস্যু হাতড়াচ্ছেন দিলীপ ঘোষ

রবিবার পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের যমুনাদিঘি মৎসবীজ খামারে দলীয় কর্মীসভায় যোগ দেন অনুব্রত মণ্ডল। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, “এতজন জওয়ানের প্রাণ গিয়েছে। আপনার ক্ষমতা থাকে যুদ্ধ করুন। বাঙালকে হাইকোর্ট দেখাবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেই দিয়েছেন চিনের সঙ্গে যুদ্ধ চাই। কিন্তু প্রধানমন্ত্রীর সে হিম্মত নেই।”

এদিন কর্মীসভার মঞ্চ থেকে প্রধানমন্ত্রীকে “অপদার্থ”, “মাথা মোটা” এবং অমিত শাহকে (Amit Shah) “মাথা মোটা” বলে কটাক্ষ করেন তিনি। অনুব্রত এমন মন্তব্য নতুন করছে না। তার কাছে গেলে সাংবাদিকদের খালি হাতে ফিরতে হয় না। এমন কিছু তিনি বলেন, যাতে রাজনীতিও হয়, আবার বিনোদনের মোড়কে তা বিক্রিও হয়। তাই এটাকে এমন সিরিয়াসলি না নেওয়াই ভালো বলে মনে করছেন অনেকে। মমতা বন্দোপাধ্যায়কে এমন কথা বলতে কেউ শোনেনি বলেও শোনা গিয়েছে।

ভাবছেন তাহলে অনুব্রত এমন বললেন কেন, আসলে উনি দিদিকে খানিকটা ‘দাবাং’ রূপে দেখতে চান। সম্ভবত এই ডায়লগটা ওঁরই। তাছাড়া ওর ফুসফুসে রক্ত কম যায়, ওর সব কথা ধরবেন না, এটা দিদি নিজেই বলেছিলেন।

আরও পড়ুন : সৌরভের পরিবারে করোনা থাবা আসলে গুজব! দিব্বি আছেন দাদা স্নেহাশিস

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest