সুখবরের অপেক্ষায়! এই প্রথম বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন কোয়েল, দেখুন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনা আতঙ্কে কাঁপছে গোটা পৃথিবী। সংক্রমণ এড়াতে বাড়িতে থাকলেও আতঙ্ক থেকে মিলছে না অব্যাহতি। প্রতিদিনের খবর যেন মানুষকে আরও বেশি করে বাস্তবের মুখোমুখি দাঁড় করিয়ে দিচ্ছে। এমন পরিস্থিতিতে কিন্তু নিজেকে যতটা সম্ভব হাসিখুশি রাখার চেষ্টা করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কারণ সামাজিক দূরত্বের এই বদলে যাওয়া বিশ্বে তাঁর মধ্যে বেড়ে উঠছে আরও একটি নতুন প্রাণ।

https://www.instagram.com/p/B8A0bN3B8OX/

কোয়েলের মা হওয়া নিয়ে যাতে কোনও জল্পনা না রটে তার জন্য নিজেই ভক্তদের উদ্দেশে ইনস্টাগ্রামে ছবি দিয়েছিলেন নায়িকা। জানিয়েছিলেন মা হওয়ার খবর। কোয়েল লেখেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে ৷ নতুন জীবনের স্পন্দন এখন আমার ভিতরে ৷ উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি ৷ আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে ৷ ’

ছবি পোস্ট হতেই নেটাগরিকদের বিস্ময় আর শুভেচ্ছার ঢল নেমেছিল। সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে অভিনেতা আবির মুখোপাধ্যায় থেকে গায়ক অনুপম রায়, সকলেই লাইক করেছিলেন কোয়েলের এই মা হওয়া নতুন লুকের ছবি। লকডাউন পর্বেই তাঁর প্রেগন্যান্সির জীবন কাটাচ্ছেন কোয়েল।

আরও পড়ুন: ফ্লাই পাস্ট থেকে সেনা ব্যান্ড, করোনা যোদ্ধাদের সেলাম জানাতে ৩ বাহিনীর বিশেষ অনুষ্ঠান, দেখুন ভিডিও

এই ঘরবন্দি অবস্থাতেই COVID-19 সচেতনতায় তৈরি অরিন্দম শীলের ‘ঝড় থেমে যাবে একদিন’ ছবিতে কাজ করলেন তিনি। ঘরে বসে শুটিং করার সে এক অন্য রকম অভিজ্ঞতা। এখন শ্বশুরবাড়িতেই রয়েছেন কোয়েল। তবে সন্তান জন্মের পর মা-বাবার কাছে যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। এখন মা-বাবার সঙ্গে ভিডিও কলিংয়ের মাধ্যমেই যোগাযোগ রেখে চলেছেন। অন্যদিকে নিসপাল সিং রানে, অর্থাৎ তাঁর স্বামী তাঁকে সঙ্গ দিচ্ছেন।

তবে অন্তঃসত্ত্বা অবস্থায় খুব বেশই জনসমক্ষে আসেননি কোয়েল। আজকাল প্রেগন্যান্সি ফোটোশ্যুটের রমরমা । কিন্তু নিজেকে বরাবরই এসবের থেকে আলাদা রেখেছেন নায়িকা।কোয়েল বরাবরই খুব প্রাইভেট পার্সন । তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আলোচনা করতে ভালবাসেন না ।

এই প্রথমবারের জন্য বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন তিনি । নিজেই শেয়ার করলেন সেই ছবি ।

https://www.instagram.com/p/B_txLuIp1XM/

আরও পড়ুন: কাশ্মীরের হান্দোয়ারায় রাতভর গুলির লড়াইয়ে কর্নেল, মেজর-সহ শহীদ পাঁচ, হত ২ জঙ্গি

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest