ট্রেলারেই অপূর্ব সুবাস ছড়াচ্ছে গুলদস্তা! সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবেন স্বস্তিকা-অর্পিতা-দেবযানী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নারী। সমাজের যে স্তরেই তাঁর অবস্থান হোক লড়াই-ই যেন জীবনের সমার্থক হয়ে দাঁড়ায়। এই লড়াই বাইরে থেকে দেখার এলেম অনেকের থাকে না। নারীর গহন মনেই কুরুক্ষেত্রের যুদ্ধক্ষেত্র। যেখানে প্রতিনিয়ত ন্যায়-অন্যায়ের দ্বন্দ্ব চলতে থাকে। এই দ্বন্দ্বই ফুটে উঠেছে পরিচালক অর্জুন দত্তর (Arjunn Dutta) নতুন ছবিতে। টলিউডের তিন নারীকে এক ‘গুলদস্তা’য় সাজিয়েছেন পরিচালক। পুজোর মরশুমেই মুক্তি পাবে স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায় অভিনীত ছবিটি। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

পরনে প্রিন্টেট সিল্ক শাড়ি, হাতে কাঁচের চুরি আর কাঁচা-পাকা চুল, সঙ্গে হিন্দি মেশানো ভাঙা বাংলা উচ্চারণ- এইভাবেই সামনে এলেন ‘সেলস গার্ল’ স্বস্তিকা, থুরি ডলি বাগরি। ছবির ট্রেলার নিজেকে রুপ কেয়ার কোম্পানির এক নম্বর সেলস গার্ল হিসাবে পরিচয় করিয়ে দেন স্বস্তিকা।

আরও পড়ুন: বদলার আগুনে পুড়বে মির্জাপুর! প্রকাশ্যে সিজন ২-র অ্যাকশন-প্যাক ট্রেলার

তিন নারী ডলি,শ্রীরূপা এবং রেণুর জীবনের উঠাপড়া, সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে এই ছবি। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে চলেছেন টলিগঞ্জের দুই দুঁদে অভিনেত্রী-স্বস্তিকা মুখোপাধ্যায় ও অর্পিতা চট্টোযপাধ্যায়। যা গুলদস্তা নিয়ে বাঙালি দর্শকদের উন্মাদনার অন্যতম কারণ, এই ছবির সেরা ইউএসপিও বটে।

অন্যদিকে রেণুর (দেবযানী চট্টোপাধ্যায়) সমস্যার কেন্দ্রবিন্দুতে রয়েছে অসুস্থ শাশুড়ি এবং ছেলে টুকাই (অনুভব কাঞ্জিলাল)। কীভাবে দুই গৃহিনীর জীবনকে ছুঁয়ে যাবে প্রাণবন্ত ‘সেলস গার্ল’ ডলি বাগরি, কেমনভাবে গড়ে উঠবে এক অটুট বন্ধুত্বের সম্পর্ক তা নিয়েই এগোবে গুলদস্তার গল্প।

ছবিতে অনান্য চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা মুখোপাধ্যায়, ছন্দা কারনজি চট্টোপাধ্যায় এবং অভিজিত্ গুহ। এপ্রিল মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে আটকে যায় মুক্তি। সিনেমা হল খোলার সরকারি অনুমতি মেলার পরই টিম ‘গুলদস্তা’ জানিয়ে দিয়েছিল পুজোতেই হাজির হবে এই ছবি। বুধবার শহরের এক পাঁচ তারা হোটেলে প্রকাশ্যে এল ‘গুলদস্তা’র ট্রেলার। হাজির ছিলেন পরিচালক অর্জুন দত্ত সহ দেবযানী চট্টোপাধ্যায়, ইশান মজুমদার, অনুরাধা মুখোপাধ্যায়, অনুভব কাঞ্জিলালরা।

আরও পড়ুন: যেন সদ্য যৌবন ছোঁয়া কিশোরী! লন্ডনের রাস্তায় উচ্ছল নুসরত, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest